SA vs IND: “রাজা হওয়া অনেক বাঁকি…” বিদেশের মাটিতে বারবার ব্যার্থ শুভমান গিলকে একহাত নিলেন আকাশ চোপড়া, করলেন এই মন্তব্য !!

SA VS IND: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বিশেষজ্ঞ আকাশ চোপড়া (Aakash Chopra) শুভমন গিলের (Shubman Gill) বিদেশী টেস্ট রেকর্ড নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পর এই গিল নিরীক্ষার মুখে পড়েন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বক্সিং ডে টেস্ট ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন দিনের মধ্যেই ইনিংস ও ৩২ রানে হেরেছে ভারত। শুভমন গিল (Shubman Gill) , যাকে প্রায়শই ভারতীয় ক্রিকেটে পরবর্তী বড় একজন খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়, ভালো রান করতে পারেন নি। কারণ ভারত সিরিজে দক্ষিণ আফ্রিকার কাছে 1-0 ব্যবধানে বিধ্বংসী পরাজয়ের মুখোমুখি হয়েছে।

SA vs IND: “এদের থেকে পূজারা…” দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জাজনক পরিণতির পর ভারতীয় ম্যানেজমেন্টকে একহাত নিলেন হরভজন !!

Shubman Gill, Ind Vs Sa
Shubman Gill

চোপড়া, তার ইউটিউব চ্যানেলে দক্ষিণ আফ্রিকার কাছে ভারতের হারের বিশ্লেষণ করার সময়, এশিয়ার বাইরে শুভমন গিলের পারফরম্যান্সের দিকে ইঙ্গিত করেছেন।

আকাশ চোপড়া বলেছেন,“আমি এখানে শুভমন গিলের কথা বলছি কারণ তাকে ভারতীয় ক্রিকেটের যুবরাজ হিসাবে উল্লেখ করা হয়েছে। যুবরাজকে রাজা হওয়ার জন্য তাকে শক্ত দড়িতে হাঁটতে হবে এবং SENA দেশগুলিতে তার রানসংখ্যা উন্নত করতে হবে। এশিয়া এবং সেনা দেশগুলিতে তার রান সংখ্যার অনেক পার্থক্য রয়েছে। অবশ্যই, একটি খুব অল্প বয়সী ক্যারিয়ার তবে আপনাকে রাজা হতে SENA দেশগুলিকে জয় করতে হবে।”

Team India, Ind Vs Sa
Team India

এশিয়াতে টেস্টে গিলের গড় 39.25 এবং এটি SENA দেশগুলির ক্ষেত্রে 25.43-এ নেমে আসে। তার তিন বছরের টেস্ট ক্যারিয়ারে, গিল এশিয়ার বাইরে সাতটি টেস্ট খেলেছেন এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বোচ্চ 91 রানের ইনিংস খেলেছেন।

IND VS AUS: টেস্ট ম্যাচ জিতেও মুখ পুড়লো টিম ইন্ডিয়ার, অজিদের কাছে হারতে হলো প্রথম ওডিআই !!

Leave a Comment