SA vs IND: ভাগ্য খুললো মোহাম্মদ শামির ভাইয়ের, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পেলেন স্কোয়াডে সুযোগ !!

SA VS IND: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা দুই ম্যাচের টেস্ট সিরিজ (IND vs SA Series) খেলছে। সেঞ্চুরিয়ন পার্কে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে ভারত ইনিংস ও ৩২ রানে পরাজিত করেছিল দক্ষিণ আফ্রিকা। আগামী ৩ জানুয়ারি কেপটাউনে সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। আর এই ম্যাচের আগে ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামির (Mohammed Shami) ভাই মহম্মদ কাইফের (Mohammed Kaif) ভাগ্য উজ্জ্বল হয়ে উঠেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন (CAB) আসন্ন রঞ্জি ট্রফির জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। ইডেন গার্ডেন্সে CAB ফার্স্ট ডিভিশন লিগে ইস্ট বেঙ্গল-মোহনবাগান ডার্বির পর বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের নির্বাচকরা রঞ্জি দল বেছে নেন। এবারের দলে অনেক নতুন খেলোয়াড় রয়েছেন।

IPL 2024: জল্পনার ঘটলো অবসান, CSK’র জার্সিতে এন্ট্রি নিচ্ছেন ঋষভ পন্থ !!

Shami And Kaif , Ind Vs Sa
Shami And Kaif

যাদের মধ্যে মধ্যে রয়েছেন শ্রেয়াংশ ঘোষ এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান সৌরভ পাল। এই সময়ে দলে জায়গা পেয়েছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ। ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া রঞ্জি ট্রফি ২০২৪ টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচের জন্য মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ প্রথমবারের মতো বাংলার স্কোয়াডে ডাক পেয়েছেন। ২০২১ সালে বাংলার হয়ে লিস্ট এ ক্রিকেটে অভিষেক করেছিলেন তিনি। মহম্মদ কাইফ বিজয় হাজারে ট্রফিতে ৭ ম্যাচে ১২ উইকেট নিয়েছিলেন।

Mohammed Kaif, Ind Vs Sa
Mohammed Kaif

কাইফ এখন দলে জায়গা পেয়েছেন। মনোজ তিওয়ারির হাতে বাংলার অধিনায়কত্ব তুলে দিয়েছে CAB। মনোজ তিওয়ারি ২০২২-২৩ রঞ্জি ট্রফির ফাইনালে বাংলাকে নেতৃত্ব দিয়েছিলেন। কিন্তু বাংলা সৌরাষ্ট্রের কাছে একটি ম্যাচ হেরে যায়। এমন পরিস্থিতিতে CAB আবারও তার ওপর আস্থা দেখিয়েছে।

SA vs IND: “খুব জলদি উত্তর…” দক্ষিণ আফ্রিকা সফর শেষেই নিতে চলেছেন অবসর, রোহিত শর্মা করলেন কনফার্ম !!

Leave a Comment