আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

SA vs IND: ফ্লপ হলেও বারবার এই প্লেয়ারকে সমর্থন করেছেন রোহিত, কারণটা জানালেন নিজেই !!

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি আজকে নিউল্যান্ডস ক্রিকেট গ্রাউন্ড, কেপটাউনে দুপুর 2:00 টা থেকে খেলা হবে। বর্তমানে এই সিরিজে ...

Updated on:

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি আজকে নিউল্যান্ডস ক্রিকেট গ্রাউন্ড, কেপটাউনে দুপুর 2:00 টা থেকে খেলা হবে। বর্তমানে এই সিরিজে ১-০ তে এগিয়ে আছে দক্ষিণ আফ্রিকা। সিরিজ 1-1 ড্র করতে টিম ইন্ডিয়াকে যেকোনো মূল্যে এই ম্যাচ জিততেই হবে। প্লেয়িং ইলেভেনে প্রসিদ্ধ কৃষ্ণের জায়গা নিয়ে প্রশ্ন উঠছে। সেঞ্চুরিয়নে টেস্ট ক্রিকেটে অভিষেক হয় প্রসিধ কৃষ্ণা। ২০ ওভারে ৯৩ রান দেন প্রসিধ কৃষ্ণ। ভারত এই ম্যাচে ইনিংস ও ৩২ রানে হেরেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণের সামর্থ্যের ওপর তার পূর্ণ আস্থা রয়েছে। বোলিংয়ে সম্ভাব্য পরিবর্তন এবং মুকেশ কুমারকে সুযোগ দেওয়ার বিষয়ে রোহিত শর্মাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘এই টেস্ট ম্যাচের জন্য আমরা কী ধরনের বোলার চাই তা নিয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে আমাদের অনেক আলোচনা হয়েছে। আমরা এখনো আমাদের প্লেয়িং ইলেভেন নির্ধারণ করিনি। আমাদের সকল খেলোয়াড় ফিট এবং নির্বাচনের জন্য উপলব্ধ। আমরা এখনই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।

SA vs IND: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন এই ম্যাচ উইনার !!

Sa Vs Ind
Sa Vs Ind

রোহিত শর্মা বলেছেন, ‘আমি জানি যে আমাদের বোলিং কিছুটা অনভিজ্ঞ এবং যখন এটি ঘটে তখন আপনাকে তাদের প্রতি আস্থা দেখাতে হবে। এটা যেকোনো দলের সাথেই হতে পারে। শেষ ম্যাচের পর বলেছিলাম প্রসিদ তার প্রথম ম্যাচ খেলছে। আপনি যখন প্রথম ম্যাচ খেলছেন, তখন সবাই নার্ভাস। নিউল্যান্ডসের পিচও সেঞ্চুরিয়নের মতো পেস ও বাউন্স দেবে বলেও মনে করেন ভারতীয় অধিনায়ক।

রোহিত শর্মা বলেছেন, ‘নিউল্যান্ডসের পিচ দেখতে অনেকটা সেঞ্চুরিয়ানের মতো। সেঞ্চুরিয়ানের দিকে খুব বেশি ঘাস নাও থাকতে পারে তবে পরিস্থিতি অনেক গুরুত্বপূর্ণ কারণ এখানে সেঞ্চুরিয়নের তুলনায় অনেক বেশি গরম। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মোট 6টি টেস্ট ম্যাচ খেলেছে। কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এখনও পর্যন্ত খেলা মোট 6টি টেস্ট ম্যাচে একটিও জয় পায়নি ভারতীয় দল। কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৪টি টেস্ট ম্যাচ হেরেছে ভারতীয় দল। তবে ভারতীয় দল নিশ্চিতভাবেই এখানে ২টি টেস্ট ম্যাচ ড্র করতে সফল হয়েছে।

SA vs IND: “এদের থেকে পূজারা…” দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জাজনক পরিণতির পর ভারতীয় ম্যানেজমেন্টকে একহাত নিলেন হরভজন !!

About Author

Leave a Comment

2.