IND vs AUS: “এটাই হলো ক্যাপ্টেনের কাজ…” পার্সোনাল রেকর্ড এর আগে দলকে এগিয়ে রাখলেন রোহিত, নেট মাধ্যমে ট্রেন্ডিং ক্যাপ্টেন !!

0
5

IND vs AUS: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এরই মাঝে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যেখানে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দলকে পরাজিত করে ভারত। ইফতার পরের ম্যাচেও অস্ট্রেলিয়া দলকে (২-০) ব্যবধানে পরাজিত করে সিরিজ জয়লাভ করে ভারতীয় ক্রিকেট দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team, Ind Vs Aus
Indian Cricket Team

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের (WC 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব রোহিত শর্মার নিজের রেকর্ডের থেকে দলকে এগিয়ে রাখার ব্যাপার।

Rohit Sharma,Ind Vs Aus
Rohit Sharma

বুধবার শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) তৃতীয় ওডিআই সিরিজ। যেখানে অস্ট্রেলিয়া দল টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ব্যাট হাতে অজি দল নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩৫২ রানের বিশাল টার্গেট ছুঁড়ে দেয় ভারতীয় দলের কাছে। যেখানে ভারতীয় দলের হয়ে ব্যাটিং করতে আসেন রোহিত শর্মা (Rohit Sharma) এবং ওয়াশিংটন সুন্দর। যেখানে প্রথমেই ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) তার উইকেট দিয়ে বসেন। তারপর একা হাতে রোহিত শর্মা দলের হাল ধরেন।

Rohit Sharma,Ind Vs Aus
Rohit Sharma

এমন ধরনের ব্যাটিং সহায়ক উইকেটে রোহিত জ্বলে ওঠেন। খুব তাড়াতাড়ি অধিনায়ক পূর্ণ করেন তার অর্ধশত রান। তারপরে বেশ ভালই খেলছিলেন রোহিত। কিন্তু হঠাৎই হারিয়ে বসেন নিজের উইকেট। মাত্র ৫৭ বলে ৮১ রানের দুর্দশা ইনিংস খেলেন তিনি। চাইলেই এখানে রোহিত ক্রিজে দাঁড়িয়ে থেকে পূর্ণ করতে পারতেন তার শত রান। যেটা বিরাট কোহলি (Virat Kohli) এবং শুভমান গিলেরা (Shubman Gill) করে থাকেন। কিন্তু রহিত শর্মা নিজের রেকর্ডের থেকে ভারতীয় দলকে আগে ভাবেন বলেই এমন ধরনের ইনিংস খেলেন। সেটার প্রমাণ আমরা আবারও একবার পেয়ে গেলাম।

https://twitter.com/MufaKohli/status/1707034373684396466?s=20

https://twitter.com/Siddharath900/status/1707013915409064100?s=20

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!