আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “কোনো ম্যাচ দেখব না…” T20 বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা না পেয়ে বড় মন্তব্য করলেন রিয়ান পরাগ !!

Updated on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024)-এর উত্তেজনা শুরু হয়েছে, এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলা হয়েছে। তিনটি ম্যাচেই দারুণ উত্তেজনা দেখা গেছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলও মেগা ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে। ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে টিম ইন্ডিয়ার প্রথম ম্যাচ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, ভারতীয় দলে নির্বাচিত না হওয়া নিয়ে একটি বডকাস্টের সময় তরুণ খেলোয়াড় রিয়ান পরাগ (Riyan Parag) একটি বড় বক্তব্য দিয়েছেন। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন থেকে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ প্রচার শুরু করতে প্রস্তুত।

এদিকে, রাজস্থান রয়্যালসের (RR) তরুণ খেলোয়াড় রিয়ান পরাগ (Riyan Parag), যিনি IPL ২০২৪-এ তার ব্যাট দিয়ে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন, মেগা ইভেন্টের জন্য ভারতীয় দলে নির্বাচিত না হওয়ার জন্য দুঃখ প্রকাশ করে একটি ইউটিউব শো চলাকালীন বড় কিছু বলেছেন। তিনি ভারতীয় দলের হয়ে T20 বিশ্বকাপে খেলতে চেয়েছিলেন কিন্তু তা হয়নি।

অনুরাগী এবং অনেক ক্রিকেট বিশেষজ্ঞ, IPL ২০২৪-এ রিয়ান পরাগের পারফরম্যান্স দেখে, বিশ্বাস করেছিলেন যে তরুণ খেলোয়াড়কে ২০২৪ সালের T20 বিশ্বকাপে নির্বাচিত করা যেতে পারে।রিয়ান পরাগেরও আশা ছিল হয়তো তাকে ভারতীয় দলে নির্বাচিত করা যেত।

Riyan Parag, T20 World Cup 2024
Riyan Parag

এবার নির্বাচিত না হওয়ায় দুঃখ প্রকাশ করে তিনি বলেন, “এবার কোনো ম্যাচ দেখব না, শুধু ফাইনাল ম্যাচ দেখব। বিশ্বকাপ খেলতে চেয়েছিলাম। আমার মতে, দেশের হয়ে বিশ্বকাপ খেলতে চাইলে এটা একটা ভালো সুযোগ। এই জিনিস সবসময় আপনাকে অনুপ্রাণিত করে।

ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় রিয়ান পরাগ রাজস্থান রয়্যালসের (RR) হয়ে খেলার সময় IPL ২০২৪-এ বেশ শোরগোল ফেলেছিলেন। তিনি চমৎকার ব্যাটিং পারফরম্যান্স প্রদর্শন করেন এবং ১৫টি ম্যাচে ৫৭৩ রান করেন রায়ান রাজস্থান রয়্যালসকে প্লে-অফে নিয়ে যেতে।

প্রাথমিক পর্যায়ে তার পারফরম্যান্স দেখে মনে করা হয়েছিল যে তিনি ভারতীয় দলের T20 বিশ্বকাপ ২০২৪ স্কোয়াডে নির্বাচিত হতে পারেন কিন্তু তা হয়নি। এখন মনে করা হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া ৫ T20 ম্যাচের সিরিজে তাকে নির্বাচিত করা হতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: মোহাম্মদ সিরাজ সহ এই ৩ খেলোয়াড়কে দলে সুযোগ দিলেই ভঙ্গ হবে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ের স্বপ্ন !!
About Author

Leave a Comment

2.