আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: “ধোনি ভাই শুধু আমার…” এমএস ধোনিকে নিয়ে বড় মন্তব্য করলেন ঋষভ পন্থ, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ চলাকালীন রজত শর্মার জনপ্রিয় শো ‘আপ কি আদালত’ থেকে টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার ঋষভ পন্থের (Rishabh Pant) ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে ঋষভ পন্থ টিম ইন্ডিয়ার দুর্দান্ত অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) সম্পর্কে একটি বড় কথা বলেছেন। যা ভক্তদের মধ্যে খুব দ্রুত উল্লেখ করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় ঋষভ পন্থকে (Rishabh Pant) বর্তমানে ২০২৪ সালের T20 বিশ্বকাপ খেলতে দেখা যাচ্ছে। এদিকে বিখ্যাত সাংবাদিক রজত শর্মার জনপ্রিয় অনুষ্ঠান ‘আপ কি আদালত’-এর একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

যেখানে তিনি টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) সম্পর্কে একটি বড় কথা বলেছেন। যা দ্রুত আলোচিত হচ্ছে। সে বলল যে,“এমএস ধোনি ভাই আমার আইডল, আমি তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। যখনই আমার কোন সাহায্যের প্রয়োজন হয়, তিনি আমাকে সাহায্য করতে এবং গাইড করার জন্য প্রস্তুত থাকেন।”

Rishabh Pant
Rishabh Pant

টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) ২০২৪ সালের T20 বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে একটি হাফ সেঞ্চুরি করেছিলেন। এছাড়া তিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ৩৬* রানের অপরাজিত ইনিংস খেলে ভারতীয় দলকে জেতাতে বিশেষ অবদান রেখেছিলেন।

ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থকে দুর্দান্ত স্টাইলে ব্যাটিং করতে দেখা যায়, তিনি IPL২০২৪-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং ১৩ ম্যাচে ৪৪৬ রান করেছিলেন। এটা দেখে ভক্তরা বলছেন, ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারতীয় দলকে শিরোপা জিততে তিনি বড় ভূমিকা রাখতে পারেন।

ভারতীয় দলের উইকেট কিপার ঋষভ পন্থ এখনও পর্যন্ত ভারতের হয়ে ৬৭টি T20 ম্যাচে ১২৬.৮-এর স্ট্রাইক রেটে ১০২৩ রান করেছেন।
এছাড়া IPL-এও তাঁর পারফরমেন্স অভূতপূর্ব। এখনও পর্যন্ত ১১১টি IPL ম্যাচে ১৪৮.৯ স্ট্রাইক রেটে ৩২৮৪ রান করেছেন ঋষভ পন্থ।

আরও পড়ুন। Rishabh Pant: DC-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.