আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে খারাপ ব্যাটিংয়ের পরেও বিরাট কোহলিকে টপকে নয়া নজির গড়লেন রোহিত শর্মা, ভেঙে ফেললেন এই রেকর্ড !!

Published on:

WhatsApp Group Join Now

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024)-এর গ্রুপ পর্বের ম্যাচটি নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতের পারফরম্যান্স খুবই হতাশাজনক। প্রথমে ব্যাট করতে নেমে ১৯ ওভারে মাত্র ১১৯ রানে অলআউট হয়ে যায় পুরো দল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৭ ব্যাটসম্যান দুই অঙ্কেও পৌঁছতে পারেননি। কিন্তু এরই মধ্যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) একটি বড় রেকর্ড গড়েছেন। পাকিস্তানের বিপক্ষে সস্তায় প্যাভিলিয়নে ফেরেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ভালো ছোঁয়ায় দেখা গেলেও বড় ইনিংস খেলতে পারেননি তিনি। ১২ বলে ১ ছক্কা ও ১ চারের সাহায্যে ১৩ রান করেন

Ind Vs Pak, T20 World Cup 2024
Ind Vs Pak

তিনি এই ছোট্ট ইনিংসের সাহায্যে বিরাট কোহলিকে পেছনে ফেলে বড় রেকর্ড নিজের নামে করে নিয়েছেন হিটম্যান। আইসিসি টুর্নামেন্টে অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে তিনি এখন কিং কোহলির চেয়ে এগিয়ে এসেছেন। ইন্দ-পাক (IND vs PAK) এই ম্যাচে ভারত পাকিস্তানের বিরুদ্ধে ১৩ রান যোগ করে, রোহিত শর্মা (Rohit Sharma) এখন আইসিসি টুর্নামেন্টে অধিনায়ক হিসেবে ১৯ ইনিংসে মোট ৭৭৮ রান করেছেন।

তিনি প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) পিছনে ফেলেছেন, যিনি অধিনায়ক হিসাবে আইসিসি টুর্নামেন্টে ১৭ ইনিংসে ৭৬৯ রান করেছিলেন। তবে, রোহিত এখনও মহেন্দ্র সিং ধোনির পিছনে, যিনি ভারতের হয়ে ৪৬ অধিনায়কত্বের ইনিংসে ১০৩৭ রান করেছিলেন।পাকিস্তানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৯ ওভারে ১১৯ রান করার পর পুরো ভারতীয় দল ভেঙে পড়ে।

ঋষভ পান্ত (Rishabh Pant) (৪২), অক্ষর প্যাটেল ( Axar Patel) (২০) এবং অধিনায়ক রোহিত শর্মা ( Rohit Sharma ) (১৩) ছাড়া অন্য কোনও ব্যাটসম্যান দু’ অঙ্ক স্পর্শ করতে পারেনি। একই সঙ্গে বোলিং করতে গিয়ে ভারতীয় খেলোয়াড়দের জেতার উৎসাহ নেই বলে মনে হয়। ১২ ওভারের পরে, পাকিস্তানের স্কোর ৭৩/৩ এবং তারা সহজেই ম্যাচটি জিতবে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন। IND VS PAK : বিশ্বকাপ খেলতে ভারতে না আসার হুমকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের !!
About Author

Leave a Comment

2.