আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ চলাকালীন হঠাৎ কেএল রাহুলকে ডাক দিলো টিম ইন্ডিয়া, নেবেন এই খেলোয়াড়ের জায়গা !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে নির্বাচিত হননি। নির্বাচকদের এই সিদ্ধান্তের পর শুধু ভক্তরা নয়, ক্রিকেট পণ্ডিতরাও হতবাক। লোকেশ রাহুলকে (KL Rahul) বাদ দিয়ে নির্বাচক কমিটি শিবম দুবের (Ajit Agarkar) মতো অনভিজ্ঞ খেলোয়াড়কে সুযোগ দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেখানে ৯ জুন পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলছে টিম ইন্ডিয়া। তার আগেই খবর আসছে, মেয়াদের শেষ দিনগুলিতে প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) তাঁর প্রিয় খেলোয়াড়কে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকতে পারেন।

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) চ্যাম্পিয়ন হওয়ার জন্য কঠোর পরিশ্রম করছে। রোহিত শর্মা ২০১৩ সালের পর টিম ইন্ডিয়াকে ICC ট্রফি জিততে পারেন।

তার কাছ থেকে ভক্তদের পূর্ণ প্রত্যাশা রয়েছে। কিন্তু, কেন কেএল রাহুলকে (KL Rahul) দলে রাখা হল না? এই প্রশ্নের উত্তর জানার জন্য ভক্তরা খুবই আগ্রহী।

Kl Rahul, T20 World Cup 2024
Kl Rahul

টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক অজিত আগরকরের (Ajit Agarkar) একটি বিবৃতি মিডিয়াতে প্রকাশিত হয়েছিল। স্পষ্টীকরণ দেওয়ার সময়, তিনি বলেছিলেন যে রাহুল (KL Rahul) মিডল অর্ডারে জায়গা পাচ্ছেন না। যার কারণে তাকে দলে অন্তর্ভুক্ত করা ঠিক হয়নি।

ভারতীয় দলের সুস্থ হওয়া খেলোয়াড় শুভমান গিলকে (Shubman Gill) ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য দলে নেওয়া হয়নি। তবে পারফরম্যান্সের ভিত্তিতে তাকে পুরোপুরি বাদ দিতে পারেননি নির্বাচকরা। এবারের T20 বিশ্বকাপের জন্য গিলকে রিজার্ভ খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে।

উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে দলে জায়গা পেয়েছেন যশস্বী জয়সওয়াল। কিন্তু তারা সুযোগ পাচ্ছেন না। প্রথমে, জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) অনুশীলন ম্যাচ থেকে বাদ দেওয়া হয়েছিল, আয়ারল্যান্ডের বিরুদ্ধেও তাকে বেঞ্চে বসে থাকতে দেখা গেছে।

পাকিস্তানের বিপক্ষে তাদের কোনো সুযোগ আছে বলে মনে হয় না। ওপেনিংয়ে দেখা যাবে বিরাট কোহলিকে (Virat Kohli)। যদি ১৫ সদস্যের দলে পরিবর্তনের প্রয়োজন হয়, তবে অধিনায়ক রোহিত শর্মা জয়সওয়ালকে বাদ দিয়ে গিলকে সুযোগ দিতে পারেন।

আরও পড়ুন। T20 world cup 2024: পাকিস্তান নয়, এবার বড় ধাক্কা খেল ভারতের সবচেয়ে বড় শত্রু দল, ২০২৪ বিশ্বকাপের সুপার ৮ থেকে গেল বাদ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.