আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “আমাদেরকেও সুযোগ দেওয়া হোক….” পাকিস্তানের বিরুদ্ধে একাদশে জায়গা না পাওয়ার জন্য এই দুই খেলোয়াড় দায়ী করলেন রোহিত-ঋষভ কে !!

Published on:

WhatsApp Group Join Now

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) টিম ইন্ডিয়ার অভিষেক হয়েছে। এই ম্যাচে ভাল পারফর্ম করে, টিম ইন্ডিয়া আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে এবং পয়েন্ট টেবিলে ২ গুরুত্বপূর্ণ পয়েন্ট অর্জন করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন ভারতীয় দল তাদের পরবর্তী ম্যাচ ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে খেলবে, তবে এই ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) দল থেকে বাদ যেতে পারেন।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয় নথিভুক্ত করার পরে, ভারতীয় দল এখন ৯ জুন পাকিস্তানের মুখোমুখি হবে। এই ম্যাচের আগে বড় ধাক্কার মুখে পড়তে পারে টিম ইন্ডিয়া, টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে হতে পারেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং শক্তিশালী খেলোয়াড় ঋষভ পন্থ (Rishabh Pant)।

আসলে, ম্যাচ চলাকালীন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা চোট পেয়েছিলেন, ঋষভ পন্থও ব্যাট করার সময় হেলমেটে বেশ কয়েকটি বলের আঘাত পেয়েছিলেন। এ সময় তাকে ম্যাচে হাহাকার করতে দেখা যায়, যা দেখে বলা হচ্ছে তাকে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামতে হতে পারে।

T20 বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) -এ টিম ইন্ডিয়ার পরবর্তী মুখোমুখি হবে ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে। দুই দলই নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে। রোহিত শর্মার জায়গায় দলে জায়গা পেতে পারেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) বলে আশঙ্কা করা হচ্ছে।

Sanju Samson And Yashasvi Jaiswal, T20 World Cup 2024
Sanju Samson And Yashasvi Jaiswal

ঋষভ পন্থের জায়গায় ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে যোগ দিতে পারেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। একই সঙ্গে একজন ফাস্ট বোলারকে কমিয়ে কুলদীপ যাদবকেও (Kuldeep Yadav) জায়গা দেওয়া যেতে পারে দলের প্লেয়িং ইলেভেনে।

৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ।

T20 ফরম্যাটে যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) রেকর্ড দুর্দান্ত। যশস্বী ৯৮ ম্যাচে ১৪৮.৮৬ এর স্ট্রাইক রেটে ২৭৫৭ রান করেছেন। যাতে ৩টি সেঞ্চুরি ও ১৬টি হাফ সেঞ্চুরি বর্তমান। T20 তে তার সর্বোচ্চ তোর ১২৪।

সঞ্জুরও রান পরিসংখ্যান চমৎকার। তিনি ২৭৩ ম্যাচে ১৩৪.৬৮ স্ট্রাইক রেটে ৬৭২১ রান করেছেন, যাতে ৩টি সেঞ্চুরি ও ৪৫টি হাফ সেঞ্চুরি বর্তমান। এই ফরম্যাটে তার সর্বোচ্চ স্কোর ১১৯।

আরও পড়ুন। T20 World Cup 2024: খারাপ ফর্ম অব্যহত বিরাট কোহলির, পাকিস্তানের বিরুদ্ধে পাবেন না সুযোগ !!
About Author

Leave a Comment

2.