আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের পরাজয় নিশ্চিত, বড় ভবিষ্যৎবাণী করলেন মোহাম্মদ কাইফ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও পাকিস্তানের দলগুলি (IND vs PAK) ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) একে অপরের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। এই সময়ে, টিম ইন্ডিয়াকে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam) এবং তারকা ফাস্ট বোলার শাহীন আফ্রিদির (Shaheen Afridi) বিষয়ে আরও সতর্ক হতে হবে বলে ভক্তদের মধ্যে আলোচনা করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে সাবেক ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফ (Mohammed Kaif) বাবর আজম (Babar Azam) বা শাহীন আফ্রিদির (Shaheen Afridi) নাম না নিয়ে পাকিস্তান দলের আরেক শক্তিশালী খেলোয়াড়ের নাম নিয়েছেন। যা টিম ইন্ডিয়ার জন্য সমস্যা তৈরি করতে পারে। ২০২৪ সালের T20 বিশ্বকাপে, নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে একটি বড় ম্যাচ খেলা হবে।

এই সময় ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফ (Mohammed Kaif) পাকিস্তান ক্রিকেট দলের ফাস্ট বোলার নাসিম শাহ (Naseem Shah) সম্পর্কে বলেছিলেন যে তিনি নিউইয়র্কের পিচে ভারতীয় দলের জন্য হুমকি হয়ে উঠতে পারেন। প্রাক্তন ভারতীয় কিংবদন্তির মতে, নাসিম শাহ (Naseem Shah) ২০২৩ বিশ্বকাপের সময় পাকিস্তান দলের অংশ ছিলেন না, তাই ভারতীয় ব্যাটসম্যানরা তাকে সঠিকভাবে খেলতে পারেনি।

Team India, T20 World Cup 2024
Team India

যার কারণে বড় ম্যাচে টিম ইন্ডিয়ার জন্য সমস্যা তৈরি করতে পারেন তিনি। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে। T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর প্রথম ম্যাচে একতরফা ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়েছে।

দলটি প্রথমে বোলিং করে আয়ারল্যান্ডকে ৯৬ রানে অলআউট করলেও ব্যাটিং করতে গিয়ে ২ উইকেট হারিয়ে সহজেই এই লক্ষ্য অর্জন করে। নিউইয়র্কের একই মাঠে ভারত এবং পাকিস্তানের মধ্যে (IND vs PAK) সংঘর্ষ হবে, যেখানে টিম ইন্ডিয়া আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ খেলেছে, তাই ভক্তরা বিশ্বাস করেন যে এই ম্যাচে টিম ইন্ডিয়াকে এই পিচে খেলতে হবে।

পাকিস্তানের বিপক্ষে খেলার অভিজ্ঞতা কাজে আসতে পারে। ভারতীয় দলটি দুর্দান্ত ফর্মে রয়েছে বলে মনে হচ্ছে, এটি প্রথম প্রস্তুতি ম্যাচে একইভাবে বাংলাদেশকে হারিয়েছিল। যেখানে সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ হেরে ফিরেছে পাকিস্তান দল।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই ম্যাচ উইনারকে দলে নিচ্ছেন না রোহিত শর্মা, ক্রুদ্ধ হলেন ভক্তরা !!
About Author

Leave a Comment

2.