আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shreyas Iyer: দ্বিতীয় টেস্টে বাদ পড়া নিশ্চিত শ্রেয়স আইয়ারের, এই তরুণ ছিনিয়ে নেবেন জায়গা !!

Updated on:

WhatsApp Group Join Now

Shreyas Iyer: কেউ ভাবেনি যে টিম ইন্ডিয়া ঘরের মাঠে এমন একটি টেস্ট হারবে যেখানে প্রথম ইনিংসের ভিত্তিতে 190 রানের ম্যাচ জয়ী লিড ছিল। হায়দরাবাদ টেস্টের প্রথম ইনিংসে 190 রানে পিছিয়ে থাকা সত্ত্বেও ইংল্যান্ড ভারতকে 28 রানে হারিয়েছে। এই পরাজয় ভারতের সমস্ত সমর্থকদের কষ্ট দিচ্ছে যে কীভাবে টিম ইন্ডিয়া নিজেদের ঘরে ইংল্যান্ডের কাছে এভাবে আত্মহত্যা করতে পারে। টিম ইন্ডিয়ার এই হারের পর ভক্তদের নিশানায় এসেছেন শ্রেয়াস আইয়ার। ভারতীয় টেস্ট দলের প্লেয়িং ইলেভেনে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) জায়গা ফিট হবে বলে মনে হচ্ছে না। এই ব্যাটসম্যান তার শেষ 11 টেস্ট ইনিংসে একবারও 40 রানের সীমা অতিক্রম করতে পারেননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

খারাপ পারফরম্যান্স সত্ত্বেও শ্রেয়াস আইয়ার টিম ইন্ডিয়াতে রয়েছেন এবং তাকে ক্রমাগত সুযোগ দেওয়া হচ্ছে। শ্রেয়াস আইয়ার বড় সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হচ্ছেন যার কারণে টেস্ট দলে তার জায়গা নিয়ে প্রশ্ন উঠছে। হায়দরাবাদ টেস্টের প্রথম ইনিংসে ৩৫ রান এবং দ্বিতীয় ইনিংসে ১৩ রান করে আউট হন শ্রেয়াস আইয়ার। ভারতীয় মিডল অর্ডারের সবচেয়ে বড় দুর্বলতা হিসেবে আবির্ভূত হয়েছেন শ্রেয়াস আইয়ার।

Shreyas Iyer, Ind Vs Eng
Shreyas Iyer

5 নম্বরে শ্রেয়াস আইয়ারের ব্যর্থতার কারণে, টিম ইন্ডিয়াকে হায়দরাবাদ টেস্ট ম্যাচে হেরে মূল্য দিতে হয়েছিল। হায়দরাবাদ টেস্ট ম্যাচে দায়িত্বজ্ঞানহীনভাবে আউট হয়েছিলেন শ্রেয়াস আইয়ার। শ্রেয়াস আইয়ার গত 11 টেস্ট ইনিংসে 29*, 4, 12, 0, 26, 31, 6, 0, 4*, 35 এবং 13 রান করেছেন। শ্রেয়াস আইয়ারের টেস্ট ক্যারিয়ারে এখন বিপদের ঘণ্টা বাজছে। রজত পতিদারের মতো ব্যাটসম্যানরা সুযোগের অপেক্ষায়।

রজত পতিদার সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে এবং ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করেছেন। দ্বিতীয় টেস্ট ম্যাচে ৫ নম্বর ব্যাটিং পজিশনে সুযোগ দেওয়া হতে পারে রজত পতিদারকে। রজত পতিদারকে টেকনিক্যালি শ্রেয়স আইয়ারের চেয়ে শক্তিশালী ব্যাটসম্যান মনে হয়। এমন পরিস্থিতিতে ভারতীয় টেস্ট দলে জায়গা পাওয়ার যোগ্য রজত পতিদার। রজত পতিদার 55টি প্রথম শ্রেণীর ম্যাচে 45.97 গড়ে 4000 রান করেছেন। রজত পতিদার প্রথম শ্রেণির ম্যাচে ১২টি সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি করেছেন।

Shreyas Iyer: “ক্যারিয়ার টিকবে না বেশিদিন…” জলদি শেষ হবে শ্রেয়সের ক্রিকেট জীবন, ইঙ্গিত প্রাক্তন বিশ্বকাপ জয়ীর !!

About Author

Leave a Comment

2.