আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “নিজেদের যত্ন নিজে নাও…”, মার্কিন যুক্তরাষ্ট্রের পৌঁছে ভারতীয় খেলোয়াড়দের সতর্ক করলেন ভারতীয় কোচ !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) অংশগ্রহণের জন্য প্রস্তুত । শনিবার, ১ জুন নাসাউ গ্রাউন্ডে বাংলাদেশের বিরুদ্ধে খেলা অনুশীলন ম্যাচে টিম ইন্ডিয়া দর্শনীয় জয় পেয়েছে। মেন ইন ব্লু ম্যাচ জিতেছে ৬০ রানে। এখন এই মাঠেই গ্রুপ পর্বের প্রথম ৩টি ম্যাচ খেলতে হবে ভারতীয় দলকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এই ম্যাচগুলোর আগে ভারতীয় প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) তার খেলোয়াড়দের দারুণ পরামর্শ দিয়েছেন। পিচ নিয়ে বড় ধরনের বক্তব্যও দিয়েছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে খেলায় পিচ পেস ও বাউন্স দুটোই জোগাচ্ছিল। তবে তা সত্ত্বেও দলের কিছু ব্যাটসম্যান ভালো পারফর্ম করেছেন। ঋষভ পন্থ (Rishabh Pant) ৩২ বলে ৫৩ রানের ইনিংস খেলেন এবং পান্ডিয়া ২৩ বলে ৪০ রান করতে সক্ষম হন।

বোলিংয়েও, আরশদীপ সিং (Arsdeep Singh) এবং শিবম দুবে (Sivam Dube) ২-২ সাফল্য পেয়েছেন। যেখানে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) , মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) , অক্ষর প্যাটেল (Axar Patel) এবং শিবম দুবে (Shivam Dube) ১টি করে সাফল্য পেয়েছেন। তবে ম্যাচ জেতার পরও পিচ নিয়ে অসন্তুষ্ট দেখালেন কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)।

Team India, T20 World Cup 2024
Team India

ভারতীয় দল নাসাউ ক্রিকেট গ্রাউন্ডে লিগ পর্বের তিনটি ম্যাচ খেলবে, এখানকার পিচ সম্পর্কে কথা বলে, রাহুল দ্রাবিড় BCCI দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে বলেছেন, “মাঠটি কিছুটা নরম এবং খেলোয়াড়রা হ্যামস্ট্রিং এবং বাছুরের উপর এর প্রভাব অনুভব করতে পারে। অতএব, আমাদের এটি নিয়ে কাজ করা উচিত এবং খেলোয়াড়দের নিজেদের যত্ন নেওয়া উচিত।

কখনও কখনও পিচ একটু স্পঞ্জি হয়। তবে আমি মনে করি আমরা এটি খুব ভালভাবে সমন্বয় করেছি। আমরা এখানে ভালো ব্যাটিং করেছি এবং প্রত্যাশার চেয়ে বেশি রান করেছি। পরে আমরা ভালো বোলিং করেছি।”T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হয়েছে, যার আয়োজক মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ।

৫ জুন থেকে আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে অভিযান শুরু করবে ভারতীয় দল। ৯ জুন, পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ম্যাচ খেলা হবে, যেখানে ১২ জুন টিম ইন্ডিয়া খেলবে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে, এবং ১৫ জুন কানাডার বিরুদ্ধে ম্যাচ খেলবে। সুপার এইটে পৌঁছানোর জন্য তিনটি ম্যাচই ভারতের জন্য গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ভারতীয় দলে কিছু বড় পরিবর্তন ঘটানোর ইঙ্গিত দিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.