আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রোহিত-বিরাট দলে থাকলে বিশ্বকাপ জিতবে না টিম ইন্ডিয়া, বড় ভবিষ্যৎবাণী ইরফান পাঠানের !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) এর প্রথম ম্যাচটি আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে ৫ জুন খেলতে হবে টিম ইন্ডিয়াকে। তবে এই ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেন নিয়ে অনেক শঙ্কা তৈরি হচ্ছে, যা শনিবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ওপেন করা সঞ্জু স্যামসন (Sanju Samson) আরও বাড়িয়ে দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরই মধ্যে ভারতের এক প্রাক্তন খেলোয়াড় বিরাট বিবৃতি দিয়েছেন যে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) , বিরাট কোহলি (Virat Kohli) এবং সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) অযোগ্যতার কারণে টিম ইন্ডিয়া প্রতিবন্ধী হয়ে পড়েছে।

প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় ইরফান পাঠান (Irfan Pathan) বলেছেন যে ভারতের কাছে T20 বিশ্বকাপ ২০২৪-এর জন্য পর্যাপ্ত প্লেয়িং কম্বিনেশন নেই, কারণ রোহিত শর্মা (Rohit Sharma) , বিরাট কোহলি (Virat Kohli) এবং সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) । স্টার স্পোর্টস শোতে ইরফান বলেছিলেন, “টিম ইন্ডিয়াতে মাত্র দুটি কম্বিনেশন থাকতে পারে। একটি সংমিশ্রণে আপনি ব্যাটিং লাইনআপকে শক্তিশালী করতে অক্ষর প্যাটেল সহ ছয় বোলারের সাথে খেলতে পারেন। দ্বিতীয় সংমিশ্রণে আপনি চারজন প্রধান বোলারের সাথে খেলতে পারেন এবং শিবম দুবে এবং হার্দিক পান্ডিয়া বোলিং করতে পারেন।”

Irfan Pathan, T20 World Cup 2024
Irfan Pathan

“টিম ইন্ডিয়ার জন্য আরেকটি বিকল্প হল একজন তরুণ খেলোয়াড়, যিনি নেটে বল করেন কিন্তু ম্যাচে বল করেননি, যশস্বী জয়সওয়াল। শিবম দুবে আইপিএলের সময়ও উল্লেখ করেছিলেন যে তিনি নিয়মিত নেটে বোলিং করছেন এবং বিশ্বকাপে একটি বা দুটি ওভার করার জন্য প্রস্তুত হচ্ছেন।”

ইরফান পাঠান (Irfan Pathan) বলেছেন যে রোহিত শর্মা এবং বিরাট কোহলি প্রয়োজনের সময় বল করতে পারেন না এবং তাদের কারণেই টিম ইন্ডিয়া প্রতিবন্ধী। তারা বলেছিল, “যদি হার্দিক পান্ডিয়া আপনাকে তিন থেকে চার ওভার বল করার বিকল্প দিতে পারে তবে এই সমস্যাটি অনেকাংশে সমাধান হয়ে যাবে। আমাদের অন্যান্য ব্যাটসম্যান যেমন রোহিত, বিরাট বা সূর্যকুমার যাদব বোলিং করতে পারে না, যা আমাদের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এই খেলোয়াড়দের কেউ যদি বল করতে পারে, তাহলে দলের জন্য অনেক উপকার হবে।”

ইরফান আরও বলেছেন, “আমরা অস্ট্রেলিয়ার কথা বলি, তবে ইংল্যান্ডেরও তাদের শীর্ষ সাত খেলোয়াড়ের মধ্যে অনেক অলরাউন্ডার রয়েছে, যার মধ্যে রয়েছে মঈন আলি, লিয়াম লিভিংস্টোন এবং উইল জ্যাকস। আরও বোলিং বিকল্প থাকা সবসময়ই ভালো, এটা দেখে আমরা প্রতিবন্ধী।”

২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) , জন্য ভারতের নির্বাচিত দল রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শিবম দুবে, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন। T20 World Cup 2024: আয়ারল্যান্ডের বিরুদ্ধে ফ্লপ হবেন বিরাট কোহলি, ভবিষ্যৎবাণী করলেন যুবরাজ সিং !!
About Author

Leave a Comment

2.