আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বাবর আজম নন বরং বিরাট কোহলির প্রেমে মেতেছেন এই পাকিস্তানি নায়িকা, করলেন বড় খোলাসা !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: ভারত এবং পাকিস্তানের মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর দুর্দান্ত ম্যাচটি আজ রাত ৮টা ভারতীয় সময় থেকে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হবে। ভারত-পাকিস্তানের মধ্যকার T20 বিশ্বকাপের দুর্দান্ত ম্যাচের সময় উত্তেজনা চরমে উঠবে। এই সময়ে উভয় দেশের ক্রিকেট ভক্তদের আবেগ তুঙ্গে থাকবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত-পাকিস্তানের ম্যাচে যে খেলোয়াড়ের নাম সবচেয়ে বেশি আলোচিত তিনি হলেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli)। পাকিস্তানি ক্রিকেটারের স্ত্রী টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলির বড় ভক্ত।

পাকিস্তানি ক্রিকেটার হাসান আলীর (Hasan Ali) স্ত্রী শামিয়া আরজু (Samiya Arzoo) ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) বড় ভক্ত। হাসান আলীর (Hasan Ali) স্ত্রী শামিয়া আরজু একবার ইনস্টাগ্রামে ভক্তদের প্রশ্নের উত্তর দেওয়ার সময় বলেছিলেন যে বিরাট কোহলি (Virat Kohli) তার প্রিয় ব্যাটসম্যান।

২৯ বছর বয়সী পাকিস্তানি ফাস্ট বোলার হাসান আলী (Hasan Ali) চলতি T20 বিশ্বকাপ টুর্নামেন্টে পাকিস্তান দলের অংশ নন। হাসান আলি পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত ২৪টি টেস্ট, ৬৬টি ওয়ানডে এবং ৫১টি T20 আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ে ভারতের বিপক্ষে হাসান আলি দুর্দান্ত পারফর্ম করেছিলেন।

একজন ভারতীয় মেয়ের প্রেমে পড়া পাকিস্তানি ক্রিকেটারদের তালিকায় হাসান আলিও রয়েছেন। হাসান আলী ভারতের জামাই। হাসান আলীর আগে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik) ২০১০ সালে ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাকে (Sania Mirza) বিয়ে করেছিলেন।

যাইহোক, পরে শোয়েব মালিক এবং সানিয়া মির্জারও বিবাহবিচ্ছেদ ঘটেছিল এটি ছাড়াও, তার সময়ের সেরা ক্রিকেটার, মহসিন খান, বলিউড অভিনেত্রী রীনা রায়কে বিয়ে করেছিলেন, যদিও পরে তাদের দুজনেরই বিবাহবিচ্ছেদ হয়েছিল।

Hasan Ali And Samiya Arzoo, Virat Kohli
Hasan Ali And Samiya Arzoo

হাসান আলী ২০ আগস্ট ২০১৯-এ হরিয়ানার নুহ জেলার বাসিন্দা শামিয়া আরজুকে (Samiya Arzoo) বিয়ে করেন। হাসান আলী এবং ভারতীয় বৈমানিক প্রকৌশলী শামিয়া আরজুর বিয়ে দুবাইতে হয়েছিল, যেখানে শুধুমাত্র নিকটাত্মীয় এবং বন্ধুরা উপস্থিত ছিলেন।

হাসান আলীর ভাষ্যমতে, শামিয়া আরজুর সাথে তার প্রথম দেখা হয়েছিল ডিনারের সময়। কিছুক্ষণ দেখা করার পর শামিয়াকে প্রস্তাব দেন হাসান আলী। হাসান আলীর স্ত্রী শামিয়া আরজু মূলত হরিয়ানার পালওয়াল জেলার বাসিন্দা।

শামিয়া আরজু অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং করেছেন। শামিয়া আরজুর পরিবার দুবাইতে থাকে এবং তার পরিবারের কিছু সদস্য দিল্লিতে থাকে। নূহ জেলার চান্দাইনি গ্রামের বাসিন্দা শামিয়া আরজুর বাবা লিয়াকত আলী বিডিপিও পদ থেকে অবসরপ্রাপ্ত।

লিয়াকতের দাদা এবং পাকিস্তানের সাবেক এমপি এবং পাকিস্তান রেলওয়ে বোর্ডের চেয়ারম্যান সরদার তুফায়েল ছিলেন প্রকৃত ভাই। ভারত ও পাকিস্তান বিভক্তির পর তুফায়েল পাকিস্তানে চলে যান এবং তার দাদা ভারতেই থেকে যান।

সাবেক এমপি তুফায়েলের পরিবার পাকিস্তানের কাসুর জেলার কাচ্চি কোঠি নাইয়াকিতে থাকে। তার মাধ্যমেই হাসানের সঙ্গে শামিয়ার সম্পর্ক ঠিক হয়।

আরও পড়ুন। Virat Kohli: মুকুট চ্যুত হলেন কিং কোহলি, বিরাটের রেকর্ড ভেঙে নয়া নজির গড়লেন পাক-অধিনায়ক বাবর আজম !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.