আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shreyas Iyer: শ্রেয়াস আইয়ার নয় বরং ৩১ বছর বয়সী এই ব্যাটসম্যানকে বিশ্বকাপে ৪ নম্বরে খেলার পরামর্শ দিলেন মিসবাহ-উল-হক !!

Shreyas Iyer: পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিসবাহ-উল-হক (Misbah-ul-Haq) চলমান আইসিসি ক্রিকেট ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তাদের অবিশ্বাস্য ফর্মের সত্বেও ভারতের ব্যাটিং অর্ডারে পরিবর্তনের ...

Published on:

Shreyas Iyer: পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিসবাহ-উল-হক (Misbah-ul-Haq) চলমান আইসিসি ক্রিকেট ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তাদের অবিশ্বাস্য ফর্মের সত্বেও ভারতের ব্যাটিং অর্ডারে পরিবর্তনের আহ্বান জানিয়েছেন, যা তাদের রোহিতের সাথে এখনও পর্যন্ত অনেকগুলি খেলায় ছয়টি ম্যাচ জিততে দেখেছে। ছয়ে ছয় জয় নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ভারতীয় দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, Shreyas Iyer
Indian Cricket Team

মিসবাহ ভারতকে তাদের চার নম্বর ব্যাটার পরিবর্তন করার জন্য বলেছেন। যেখানে তিনি শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) কে একদমই দেখতে চান না চার নম্বরে। পরিবর্তে, প্রাক্তন পাকিস্তান অধিনায়ক চান কেএল রাহুল (KL Rahul) সর্ব-গুরুত্বপূর্ণ পদে আসুক। মিসবাহ ব্যাখ্যা করেছেন যে রাহুল খুব উত্কৃষ্ট একজন খেলোয়াড় যে চার নম্বর পজিশনের নিচে ব্যাট করতে পারে।

Shreyas Iyer
Shreyas Iyer

স্পোর্টস’-এর প্যাভিলিয়ন শো-তে মিসবাহ বলেছেন, “আমি প্রথম দিন থেকে বলে আসছি, কেএল রাহুল একজন ক্লাস প্লেয়ার তাকে ৫ নম্বরে নয়, তাকে ৪ নম্বরে ব্যাটিং করানো উচিত। যদি তাদের কেএল রাহুল ৪ নম্বরে থাকে এবং তারপরে যখন হার্দিক পান্ডিয়া ফিরে আসে তাহলে, শ্রেয়াসের জন্য ব্যাপারটা কঠিন হতে পারে।”

Kl Rahul,Shreyas Iyer
Kl Rahul

পাশাপাশি শ্রেয়াসের (Shreyas Iyer) শট খেলার পদ্ধতি নিয়েও বলেছেন পাকিস্তানি মিসবাহ। তিনি বলেছেন, “সে শর্ট বলের আশা করছেন এবং অনেক সময়, এমনকি শর্ট-অফ-লেংথ বলের বিরুদ্ধেও যা পুল করার জন্য আদর্শ নয়, ইংল্যান্ডের বিপক্ষে সে শট খেলতে গেছে।”

Misbah-Ul-Haq,Shreyas Iyer
Misbah-Ul-Haq

তাই, আপনি শর্ট বল সম্পর্কে অতিরিক্ত চিন্তা করছেন এবং আপনি সমস্যায় পড়েছেন। তার সামনের পাটি দেখুন। প্রাথমিক নড়াচড়ার পরে, এটি কোথাও যায় না। শ্রেয়াস (Shreyas Iyer) শর্ট বল খেলার মতো অবস্থায় নেই এবং তিনি শর্ট বল এড়াতে চেষ্টাও করেন না।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.