IPL 2024: ৬ ট্রফি জিতিয়েও মান বাঁচলো না রোহিতের, এই কারণের জন্যই মুম্বই দল থেকে ছাঁটাই হলেন হিটম্যান !!

IPL 2024 -এ এবার মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। রোহিত শর্মাকে (Rohit Sharma)ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নতুন অধিনায়ক করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। হিটম্যান রোহিতকে নিয়ে কী বলল মুম্বই ফ্র্যাঞ্চাইজি? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রোহিত শর্মা বিগত ১০ বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন। আসন্ন আইপিএল-এর আগে তাঁকে ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দিয়েছেন মুকেশ অম্বানীর দল। নতুন অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়া কে। রোহিত শর্মাকে সরিয়ে তাঁকে নিয়ে মুখ খুলেছে মুম্বই ইন্ডিয়ান্স। এবার কী বলেছে পাঁচ বারের আইপিএল জয়ী দল?

IPL 2024: ছিল না গ্লাভস কেনার পয়সা, কোটি টাকায় বিক্রি হয়ে পান ওয়ালার ছেলে এবার কাঁপাতে চলেছে আইপিএলের মঞ্চ !!

Rohit Sharma,Ipl 2024
Rohit Sharma

মুম্বই ইন্ডিয়ান্সের গ্লোবাল হেড অফ পারফরম্যান্স মাহেলা জয়বর্ধনে রোহিতকে ক্যাপ্টেন্সি সরিয়ে দেওয়ার খবর দিয়েছেন। রোহিতকে নিয়ে মুখ খুলেছেন তিনি। জয়বর্ধনে বলেন, ‘‘দুর্দান্ত অধিনায়কত্বের জন্য রোহিতকে ধন্যবাদ। ২০১৩ সাল থেকে মুম্বইয়ের নেতা হিসাবে ও খুব ভাল কাজ করেছে। ওর অধিনায়কত্বে মুম্বই শুধু দুর্দান্ত সাফল্যই পায়নি, রোহিতও আইপিএলের অন্যতম সেরা অধিনায়ক হিসাবে নিজের জায়গা পাকা করেছে।’’

জয়বর্ধনে বলেছেন অধিনায়কত্ব থেকে সরিয়ে দিলেও দলের রোহিতকে প্রয়োজন। তিনি বলেন, ‘‘রোহিতের অধিনায়কত্বে মুম্বই আইপিএলের অন্যতম সেরা দল হয়ে উঠেছে। আগামী দিনেও মাঠের ভিতরে ও বাইরে রোহিতের অভিজ্ঞতা দলের সম্পদ। আমি নিশ্চত ওর কাছ থেকে সেটা আমরা পাব।

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya

হার্দিক পান্ডিয়া নিজের আইপিএল ক্যারিয়ার হিটম্যান রোহিত শর্মার নেতৃত্বই শুরু করেছিলেন। মুম্বই ইন্ডিয়ান্সে উত্থান হয়েছিল হার্দিকের। হার্দিক সেখান থেকেই জাতীয় দলে খেলার সুযোগ পেয়েছিলেন। যদিও গত দু’বছর মুম্বইয়ের হয়ে হার্দিক খেলেননি। তিনি চলে গিয়েছিলেন গুজরাত টাইটান্সে।

সেই দলের অধিনায়ক হিসাবে আইপিএল জিতেছেন হার্দিক। এ বছর নাটকীয় ভাবে তাঁকে কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। তখনই জল্পনা শুরু হয়েছিল আর সেটাই হল। পাঁচ বারের আইপিএল জয়ী অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে ক্যাপ্টেন্সির দায়িত্ব দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

IPL 2024: ট্রফি জিতিয়েও পেলেন না সম্মান, ওয়ার্নারকে সমাজ মাধ্যমে ব্লক করলো সানরাইজার্স !!

Leave a Comment