আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shakib Al Hasan: “রোহিতের থেকে কিছু শেখ…” শাকিবের কর্মকান্ডে মেজাজ হারালেন মোহম্মদ কাইফ, নিলেন বাংলাদেশি অধিনায়কের ক্লাস !!

Shakib Al Hasan: চলতি ২০২৩ বিশ্বকাপে খুবই জমে উঠেছে। কিন্তু এই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ৬ নভেম্বর ঘটে গিয়েছে এক অদ্ভুত দৃশ্য। যেখানে বাংলাদেশ ...

Published on:

Shakib Al Hasan: চলতি ২০২৩ বিশ্বকাপে খুবই জমে উঠেছে। কিন্তু এই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ৬ নভেম্বর ঘটে গিয়েছে এক অদ্ভুত দৃশ্য। যেখানে বাংলাদেশ দলের অধিনায়ক শাকিব আল হাসান (Shakib Al Hasan) নানান বিতর্কে জড়িয়ে পড়েন। আমরা সকলেই জানি শাকিব বিভিন্ন রকম কারণে নানান বিতর্কে জড়িয়ে থাকে সবসময়ই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Shakib Al Hasan
Shakib Al Hasan

এবার চলতি বিশ্বকাপে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচে আবারও বিতর্কে জড়িয়ে গেলেন শাকিব। আসলে এদিন শ্রীলঙ্কা দলের ব্যাটসম্যান এঞ্জেলো ম্যাথিউজ (Angelo Mathews) ব্যাটিং করতে মাঠে নামেন। কিন্তু তিনি বলের সম্মুখীন হওয়ার আগেই অনুভব করেন যে তিনি ভুল হেলমেট নিয়ে এসেছেন।

Rohit Sharma,Shakib Al Hasan
Rohit Sharma

তারপরে, ৩ মিনিটের মধ্যে হেলমেট না আসায় বাংলাদেশ অধিনায়ক শাকিব (Shakib Al Hasan) আম্পায়ারকে আবেদন জানাই। তারপর আম্পায়ার বাধ্য হয়ে ম্যাথিউজকে আউট বলে ঘোষণা করে। বাংলাদেশ অধিনায়ক তার সিদ্ধান্ত থেকে নড়তে নারাজ ছিলেন। তাই শাকিবকে (Shakib Al Hasan) নিয়ে নানান প্রশ্ন উঠেছে। শাকিবের এমন ব্যাবহার দেখে প্রশ্ন তুলেছেন মোহাম্মদ কাইফ (Mohammed Kaif)।

Mohammed Kaif,Shakib Al Hasan
Mohammed Kaif

মোহাম্মদ কাইফ এই ঘটনার পর তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “রোহিত শর্মার থেকে শিক্ষা নেওয়া দরকার শাকিবের।” আসলে কাইফ এমনটা বলেছেন কারণ, চলতি বছরের শুরুর দিকে লঙ্কান দলের বিরুদ্ধে ভারতের একটি ওডিআই ম্যাচে শামি বোলিং করে আসার সময় লঙ্কান দলের একটি ব্যাটসম্যান কে ক্রিজের বাইরে দেখে শামি উইকেট ভেঙ্গে দেন।

তারপর শামি খুবই জোরে আবেদন জানায়। এমনকি আম্পায়ারও পর্যন্ত সেই আবেদন গ্রহণ করেছিলেন। কিন্তু সেই সময় ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা আম্পায়ার কে আবেদন প্রত্যাহার করার কথা জানান। যার কারণে আমার আর ব্যাপারটি নিয়ে আগে যায়না। এই কারণে মোহাম্মদ কাইফ বলেছেন, রোহিতের থেকে শিক্ষা নেওয়া দরকার বাংলাদেশ অধিনায়কের।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.