আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Glenn Maxwell: “তোমাকে সালাম…” আফগানদের বিরুদ্ধে নিজের জাত চেনালেন ম্যাক্সওয়েল, সমাজমাধমে ট্রেন্ডিং ‘বিগ শো’ !!

Published on:

WhatsApp Group Join Now

Glenn Maxwell: গতকাল অর্থাৎ ৮ নভেম্বর অস্ট্রেলিয়া বনাম আফগানিস্তানের খুবই দুর্দান্ত ম্যাচ আমরা দেখেছি। যেখানে আফগানিস্ত দল টসে জয়লাভ করে। টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন আফগান বাহিনী। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Glenn Maxwell
Glenn Maxwell

ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে আফগানিস্তান দল নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে মোট ২৯১ রান সংগ্রহ করেন। এই ২৯১ রানের মধ্যে, রহমানুল্লাহ গুরবাজ ২১, ইব্রাহিম জাদরান ১২৯, রহমত শাহ ৩০, হাশমাতুল্লাহ শাহিদি ২৬, আজমাতুল্লাহ ওমরজাই ২২, মোহাম্মদ নবী ১২, রশিদ খান ৩৫ রান সংগ্রহ করেছেন।

Glenn Maxwell
Glenn Maxwell

পাশাপাশি অস্ট্রেলিয়ান দলের বোলারদের মধ্যে, ২ টি উইকেট নিতে সক্ষম হন জশ হ্যাজলউড। পাশাপাশি ১ টি করে উইকেট নিজেদের নামে করেন, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক এবং অ্যাডাম জাম্পা।

Glenn Maxwell
Glenn Maxwell

এবার এই ১৯১ রান তাড়া করতে নেমে আজি দলের খুবই তাড়াতাড়ি প্রথম ৭ টি উইকেট পড়ে যায় মাত্র ৫৫ রানে। যার মধ্যে ট্র্যাভিস হেড ০, ডেভিড ওয়ার্নার ১৮, মিচেল মার্শ ২৪, মারনাস লাবুসচেন ১৪, জোশ ইঙ্গলিস ০, মার্কাস স্টয়নিস ৬, মিচেল স্টার্ক ৩ রান সংগ্রহ করেন। তারপর থেকে শুরু হয় ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ঝড়।

গ্লেন ম্যাক্সওয়েল একা দাঁড়িয়ে থেকে আজি দলকে জেতান। এদিন শুধু অস্ট্রেলিয়া ম্যাক্সওয়েল (Glenn Maxwell) জয়লাভ করায়নি তিনি অস্ট্রেলিয়া দলকে সেমিফাইনালে রাস্তাও নিশ্চিত করিয়েছেন।

শারীরিক সমস্যা থাকার সত্ত্বেও ম্যাক্সওয়েল ১২৮ বলে ২০১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। পাশাপাশি গ্লেন ম্যাক্সওয়েল এর সঙ্গ দিয়েছিলেন প্যাট কামিন্স। কামিন্স ৬৮ বলে ১২ রান সংগ্রহ করেছিলেন। ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) এমন অস্বাভাবিক ব্যাটিং দেখে সকল ক্রিকেট বিশ্ব কেঁপে উঠেছে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.