আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Lionel Messi: অষ্টম বারের জন্য ব্যালন ডি’অর উঠলো মেসির হাতে, ক্যারিয়ারের শেষ সীমায় পেয়ে গেলেন সেরা সম্মান !!

Lionel Messi: শুধু গুঞ্জনই নয়, পুরোপুরি নিশ্চিত ছিল ব্যাপারটা। ইউরোপে সংবাদ মাধ্যম আগে থেকে প্রায় সবকিছুই জানিয়ে দিয়েছিলেন। এবার গতকাল সেই ঘটনাটি প্রকাশ্য পেল প্যারিসের ...

Published on:

Lionel Messi: শুধু গুঞ্জনই নয়, পুরোপুরি নিশ্চিত ছিল ব্যাপারটা। ইউরোপে সংবাদ মাধ্যম আগে থেকে প্রায় সবকিছুই জানিয়ে দিয়েছিলেন। এবার গতকাল সেই ঘটনাটি প্রকাশ্য পেল প্যারিসের তিয়াটর দু শাতলে। হ্যা ফুটবলের রাজা লিওনেল মেসি (Lionel Messi) ব্যালন ডি’অর জিতেছেন অষ্টম বারের জন্য। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ব্যালন ডি’অর দৌড়ে মেসি (Lionel Messi) এবার পিছনে ফেলে দিয়েছেন ম্যানচেস্টার সিটির তারকা ফুটবলার আর্লিং হলান্ড এবং পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে। এদিন লিওনেল মেসির (Lionel Messi) নাম ঘোষণা করা ঠিক পরেই সকলেই উঠে দাঁড়িয়ে তাকে সম্মান জানিয়েছেন।

Lionel Messi
Lionel Messi

অষ্টম বারের জন্য ব্যালন ডি’অর পাওয়াই মেসি (Lionel Messi) বলেছেন, “এমন সুন্দর মুহূর্তটা উপভোগ করার জন্য আমি আবারও এই মঞ্চে উপস্থিত হতে পেরেছি ভেবেই আমি খুবই আনন্দিত। পাশাপাশি ২০২২ বিশ্বকাপ জেতা নিয়ে মেসি বলেছেন, “আমার কাছে স্বপ্নের মত ছিল বিশ্বকাপ জেতা। আমার কাছে এটা বিশেষ ব্যাপার ছিল যে বিভিন্ন দেশের খেলোয়াড়রা চেয়েছিল আর্জেন্টিনা বিশ্বকাপ জিতুক।”

Lionel Messi
Lionel Messi

মেসির সকল কিছু অর্জন নিয়ে জানিয়েছেন, “আমি এমন ক্যারিয়ার গড়ে তুলব তা আমি কোনদিনও ভাবিনি। আমি যেগুলো অর্জন করতে পেরেছি সত্যি এর পেছনে আমার অনেকটাই ভাগ্য ছিল। পাশাপাশি আমি বিশ্বসেরা দলে খেলেছি। যেটা আমার ট্রফি যেটা থেকে শুরু করে ব্যক্তিগত অর্জনকে আরো সহজ করে তুলেছে।”

Lionel Messi
Lionel Messi

ব্যালন ডি’অর নিয়ে নির্লিপ্ততার কারণ মেসি জানিয়েছেন, “আমি এর আগে বহুবার বলেছি যে এটি একটি খুবই গুরুত্বপূর্ণ পুরস্কার। এটা সবথেকে সুন্দর পুরস্কার ব্যক্তিগত পর্যায়ে। কিন্তু আমি কখনোই গুরুত্ব দেইনি এটাকে। আমার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ ছিল দলের অর্জন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment