KS Bharat: ইংল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়েই প্রভু রামকে উৎসর্গ করলেন KS ভরত, ভিডিও নিমেষেই ভাইরাল !!

KS Bharat: ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের আগে ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত তার মারাত্মক ফর্ম দেখিয়েছেন এবং বিস্ফোরক পদ্ধতিতে সেঞ্চুরি করেছেন। ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে প্রথম আনঅফিসিয়াল টেস্ট ম্যাচে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত 116 রানের ইনিংস খেলেন। কেএস ভরতের ইনিংসে ছিল ১৫টি চার। 25 জানুয়ারি থেকে হায়দরাবাদে ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। তার সেঞ্চুরির ভিত্তিতে কেএস ভরত ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে বাছাইয়ের দাবি তুলেছেন।

ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে প্রথম অনানুষ্ঠানিক টেস্ট ম্যাচে উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত সেঞ্চুরি করে শ্রী রামকে উৎসর্গ করেছেন। সোমবার অযোধ্যায় অনুষ্ঠিত হতে যাওয়া প্রাণ প্রতিষ্টা অনুষ্ঠানের আগে কেএস ভারত এই কাজ করে কোটি কোটি ভারতীয় ভক্তদের মন জয় করেছেন।

সেঞ্চুরি করার পর কেএস ভরত মাঠের মাঝখানে ধনুক থেকে তীর নিক্ষেপ করার জন্য পোজ দিয়েছেন। শ্রী রামকে অভিবাদন জানানো এবং ধনুক থেকে তীর নিক্ষেপ করার কেএস ভরতের স্টাইল ভক্তরা খুব পছন্দ করেন। আমরা আপনাকে বলি যে কেএস ভরত ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে উইকেটকিপিং করতে পারেন।

যেখানে কেএল রাহুল খেলবেন একজন বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে। কেএল রাহুল ছাড়াও আরও দুই উইকেটরক্ষক কেএস ভরত এবং ধ্রুব জুরেল ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট ম্যাচের জন্য নির্বাচিত হয়েছেন।

Ks Bharat
Ks Bharat

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ 2025-এর ফাইনালে ওঠার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে এই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ভারতীয় দল আবারও ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে একটি টার্নিং ট্র্যাকে টেস্ট ম্যাচ খেলবে এবং এমন পরিস্থিতিতে উইকেটরক্ষকের ভূমিকা খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।

এমন পরিস্থিতিতে উইকেটকিপিংয়ের দায়িত্ব সামলাতে পারেন একমাত্র কেএস ভরত। কেএল রাহুলকে বার্নআউট থেকে বাঁচাতে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এই সিদ্ধান্ত নিয়েছে। উইকেটকিপিং ছাড়াও কেএস ভরত ৭ নম্বর ব্যাটিং পজিশনে ব্যাট করতে পারেন।

কেএস ভরত আক্রমণাত্মক ব্যাটিং করেছেন এবং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচের জন্য তার শক্তিশালী দাবি উপস্থাপন করতে সেঞ্চুরি করেছেন এবং তার ইনিংসের জন্য ধন্যবাদ, ভারত এ শনিবার ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে প্রথম অনানুষ্ঠানিক টেস্ট ম্যাচ ড্র করতে সফল হয়েছিল।

ভারত ‘এ’ দলের কঠিন লক্ষ্য ছিল ৪৯০ রানের। চতুর্থ ও শেষ দিনে আম্পায়াররা যখন ম্যাচটি ড্র হিসাবে শেষ করার সিদ্ধান্ত নেয়, তখন ভারত 125 ওভারে 5 উইকেটে 426 রান করেছিল। এভাবে তিনি লক্ষ্য থেকে ৬৪ রান পিছিয়ে থাকেন।

ভরত এখনও টেস্ট ক্রিকেটে ব্যাটিংয়ে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি, তবে তিনি 165 বলে 15 চারের সাহায্যে অপরাজিত 116 রান করে তার দাবিকে সিমেন্ট করেছেন। এটি ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের জন্য স্বস্তির বিষয় কারণ তিনি ভারতের একজন কট্টর সমর্থক ছিলেন।

KS Bharat: ইংল্যান্ড টেস্ট সিরিজে ব্যাটসম্যান হিসেবে খেলবেন রাহুল, উইকেটকিপিংয়ের দায়িত্ব পাবেন এই খেলোয়াড় !!

Leave a Comment