IND vs ENG: ইংল্যান্ড টেস্ট সিরিজে ব্যাটসম্যান হিসেবে খেলবেন রাহুল, উইকেটকিপিংয়ের দায়িত্ব পাবেন এই খেলোয়াড় !!

IND vs ENG: আমরা আপনাকে জানিয়ে রাখি যে 25 জানুয়ারি হায়দরাবাদে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হতে চলেছে। 25 জানুয়ারি থেকে 11 মার্চ পর্যন্ত দুই দেশের মধ্যে এই টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ 2025-এর ফাইনালে ওঠার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে এই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ভারতীয় দল আবারও ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টার্নিং ট্র্যাকে টেস্ট ম্যাচ খেলবে এবং এমন পরিস্থিতিতে উইকেটকিপিংয়ের ভূমিকা খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট অনুযায়ী, ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে উইকেটকিপিং করবেন কেএস ভরত। একই সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে খেলবেন কেএল রাহুল। কেএল রাহুল ছাড়াও, অজিত আগরকারের নেতৃত্বে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) এর নির্বাচক কমিটি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য আরও দুই উইকেটরক্ষক কেএস ভরত এবং ধ্রুব জুরেলকে বেছে নিয়েছে।

Kl Rahul, Ind Vs Eng
Kl Rahul

বিসিসিআইয়ের একটি সূত্র দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে, “ভারতীয় দল আবারও একটি টার্নিং ট্র্যাকে খেলবে এবং টিম ম্যানেজমেন্ট মনে করেছিল যে হোম গ্রাউন্ডে বিশেষজ্ঞ স্পিনারদের দায়িত্ব নেওয়া উচিত। দলে অনেক বিশ্বমানের স্পিন বোলার রয়েছে এবং টিম ইন্ডিয়া কোনো ঝুঁকি নেবে না, বিশেষ করে যখন টার্নিং পিচ উপস্থাপন করা হচ্ছে। ভারতীয় টিম ম্যানেজমেন্ট ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদবকে বেছে নিয়েছে এবং তাদের অ্যাকশনে দেখা যাবে।”

Ks Bharat
Ks Bharat

ভারতীয় টিম ম্যানেজমেন্ট পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের সময় তাদের ফাস্ট বোলারদের ঘোরানোর সিদ্ধান্ত নিয়েছে। ভারতীয় টিম ম্যানেজমেন্ট ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছে যে কোনও ফাস্ট বোলার পাঁচটি টেস্ট ম্যাচই খেলবেন না এবং কাজের চাপ ব্যবস্থাপনা অনুযায়ী তাদের বিশ্রাম দেওয়া হবে। প্রথম দুই টেস্টে দেখা যাবে মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, মুকেশ কুমার ও আভেশ খানকে। মহম্মদ শামি আরও টেস্ট ম্যাচ খেলবেন কি না সে বিষয়ে এখনই কোনও স্পষ্টতা নেই, কারণ ফাস্ট বোলার এখনও বোলিং শুরু করেননি।

IND vs ENG: ক্যালিসের রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে জাদেজা, ইংল্যান্ড টেস্টে রচনা করবেন এই কীর্তিমান !!

Leave a Comment