IND vs AFG: ইন্দোরে আফগান বোলারদের বিরুদ্ধে রণমূর্তি ধারণ করবেন এই ভারতীয়, একাদশে করতে চলেছেন কামব্যাক !!

IND vs AFG: ভারত ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের T20 আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় ম্যাচটি আজ অর্থাৎ 14 জানুয়ারি সন্ধ্যা 7 টায় ইন্দোরের হোলকার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় T20 আন্তর্জাতিক ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা তার সবচেয়ে মারাত্মক অস্ত্র ব্যবহার করতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

টিম ইন্ডিয়া ইন্দোরে জিতলে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাবে। ইন্দোর টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে ফিরে আসতে পারেন বাঁ-হাতি বিস্ফোরক ওপেনার যশস্বী জয়সওয়াল। যশস্বী জয়সওয়াল ডান কুঁচকির ব্যথার কারণে প্রথম টি-টোয়েন্টিতে নির্বাচনের জন্য উপলব্ধ ছিলেন না। যশস্বী জয়সওয়াল একাই ম্যাচের গতিপথ বদলে দিতে পারেন। আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন বাঁহাতি ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল।

Ind Vs Afg
Ind Vs Afg

যশস্বী জয়সওয়াল টিম ইন্ডিয়ার হয়ে মাত্র 15 টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, কিন্তু তার দুর্দান্ত ব্যাটিং দেখে সবাই মুগ্ধ। যশস্বী জয়সওয়ালের এককভাবে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে। আজ আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে যশস্বী জয়সওয়াল সুযোগ পাবেন বলে মনে করা হচ্ছে। যশস্বী জয়সওয়াল ভারতের হয়ে 15 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 159.26 স্ট্রাইক রেটে 430 রান করেছেন।

Yashasvi Jaiswal, Ind Vs Afg
Yashasvi Jaiswal

যশস্বী জয়সওয়াল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি করেছেন। দ্রুত ব্যাটিংয়ে দক্ষ যশস্বী জয়সওয়াল। এই খেলোয়াড় ক্রিজে আসার সাথে সাথেই বড় বোলারদেরও মারতে শুরু করে।যশস্বী জয়সওয়ালও একজন বাঁ-হাতি ব্যাটসম্যান এবং এই ধরনের ব্যাটসম্যানরা যেকোনো দলের জন্য সবচেয়ে বড় এক্স ফ্যাক্টর হিসেবে প্রমাণিত হয়। আইপিএলের ভিত্তিতে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়েছেন যশস্বী জয়সওয়াল।

গত বছর, যশস্বী জয়সওয়াল আইপিএল 2023 এর 14 ম্যাচে 163.61 স্ট্রাইক রেটে 625 রান করেছিলেন, যার মধ্যে 82টি চার এবং 26টি ছক্কা ছিল। যশস্বী জয়সওয়াল আইপিএল 2023-এ 1 সেঞ্চুরি এবং 5 হাফ সেঞ্চুরি করেছিলেন। IPL 2023-এ যশস্বী জয়সওয়ালের সেরা স্কোর হল 124 রান।

IND vs AFG: আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজের আগে ব্যাট হাতে তান্ডব দেখাচ্ছেন রিঙ্কু, বোলারদের নিচ্ছেন একহাত !!

Leave a Comment