আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: শীঘ্রই বদলে যাচ্ছে KL রাহুলের ভাগ্য, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে পেতে চলেছেন সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024) খেলতে দেখা যাচ্ছে। এই সময়ে দলটি দুর্দান্ত শুরু করে এবং প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে পরাজিত করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে যে এই প্রতিযোগিতায় টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে থাকা কেএল রাহুলের ভাগ্য বদলে যেতে পারে। টিম ইন্ডিয়ার দুর্দান্ত উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পাননি।

ঋষভ পন্ত এবং সঞ্জু স্যামসন উইকেটরক্ষক হিসাবে ভারতীয় দলের ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন। এখন ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান শীঘ্রই ভারতীয় দলে অন্তর্ভুক্ত হতে পারেন এবং তিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমেরিকা চলে যেতে পারেন।

T20 World Cup 2024, Kl Rahul
Kl Rahul

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে অভিষেক করেছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে সহজেই জয় পায় টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত ব্যাট করতে গিয়ে বেশ কয়েকটি বলে আঘাত পেয়েছিলেন, যার কারণে তাকে কাঁদতে দেখা গেছে।

বলা হচ্ছে, যদি তার চোট গুরুতর হয় এবং তিনি ফিট না হন, তাহলে ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেতে পারেন কেএল রাহুল। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান কেএল রাহুল আইপিএল 2024-এ তার দল লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলার সময় আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন।

এই মৌসুমে ১৪ ম্যাচে ৩৭.১৪ গড়ে ৫২০ রান করেছেন তিনি। তা সত্ত্বেও তাকে ভারতীয় দলের স্কোয়াডে নির্বাচিত করা হয়নি। এখন বলা হচ্ছে ঋষভ পন্ত যদি ইনজুরিতে পড়েন তাহলে এই অবস্থায় তিনি ভারতীয় দলে জায়গা পেতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপ থেকে ছিটকে যাবে এই ৩টি দল, মাথায় হাত প্রতিবেশী দেশের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.