আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: ভারত বনাম পাকিস্তানের ম্যাচে ‘অনন্য হীরা’ হিসাবে প্রমাণিত হলেন টিম ইন্ডিয়ার এই অভিজ্ঞ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

গতকাল T20 বিশ্বকাপ ২০২৪-এর কণ্টকময় ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) ম্যাচে ভারত পাকিস্তানকে ৬ রানে হারিয়েছে। চলতি T20 বিশ্বকাপে এটি টিম ইন্ডিয়ার দ্বিতীয় জয়। এর আগে আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়েছিল ভারতীয় দল। পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পর রোহিতের বাহিনী ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ-A-র পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একই সাথে, টানা দ্বিতীয় পরাজয়ের পর ২০২৪ সালের T20 বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পথে পাকিস্তান। ভারতের আগে সুপার ওভারে মার্কিন দলের কাছে হেরেছিল পাকিস্তান। পাকিস্তানের বিরুদ্ধে এই লো স্কোরিং ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯ ওভারে ১১৯ রানে অলআউট হয়ে যায় ভারতীয় দল।

মনে হচ্ছিল এই ম্যাচে পাকিস্তান সহজেই জিতবে, কিন্তু ভারতীয় দল জিতেছে ৬ রানে। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের (IND vs PAK) জয়ে একজন খেলোয়াড়ের বড় ভূমিকা ছিল। এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার জন্য ‘অনন্য হীরা’ প্রমাণিত হয়েছেন। কোটি কোটি ভারতীয় ভক্তের মনও জয় করেছেন এই ভারতীয় খেলোয়াড়।

Hardik Pandya, Ind Vs Pak
Hardik Pandya

তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য (Hardik Pandya) পাকিস্তানের বিরুদ্ধে T20 বিশ্বকাপের ম্যাচে ভারতের সেরা ক্রিকেটারদের মধ্যে কেন তিনি সারা বিশ্বকে দেখিয়েছিলেন। হার্দিক পান্ড্য (Hardik Pandya) ভারতের বিরুদ্ধে পাকিস্তানের (IND vs PAK) এই ম্যাচে প্রাণঘাতী বোলিং করেন এবং ৪ ওভারে ২৪ রান দিয়ে ২ উইকেট নেন।

এই সময়ে, ফখর জামান (Fakhar Zaman) এবং শাদাব খানের (Shadab Khan) মতো বিপজ্জনক পাকিস্তানি ক্রিকেটারদের প্যাভিলিয়নের পথ দেখান হার্দিক পাণ্ড্য (Hardik Pandya)। এই সময়ের মধ্যে, হার্দিক পান্ডিয়া ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহকে (Jasprit Bumrah) খুব ভালভাবে সমর্থন করেছিলেন।

বুমরাহের (Jasprit Bumrah) সাথে হার্দিক এবং অন্যান্য বোলাররা মিলে পাকিস্তানকে ২০ ওভারে ৭ উইকেটে ১১৩ রানে সীমাবদ্ধ করেছিলেন। জসপ্রীত বুমরাহ ৪ ওভারে ১৪ রান দিয়ে ৩ উইকেট নেন।

হার্দিক পান্ড্য এবং জসপ্রীত বুমরাহ পাকিস্তানের বিরুদ্ধে T20 বিশ্বকাপের ম্যাচে ভারতকে জয়ের নেতৃত্ব দিয়েছিলেন। এর আগে, হার্দিক পান্ডিয়াও ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে T20 বিশ্বকাপের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছিলেন। আয়ারল্যান্ডের বিপক্ষে হার্দিক পান্ডিয়া ৪ ওভারে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন।

আরও পড়ুন। IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে খারাপ ব্যাটিংয়ের পরেও বিরাট কোহলিকে টপকে নয়া নজির গড়লেন রোহিত শর্মা, ভেঙে ফেললেন এই রেকর্ড !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.