২৮ বছরের ছোট মেয়েকে বিয়ের পর, বোর্ড হানিমুনের ছুটি দিতে অস্বীকার করতেই অবসর নিলেন এই ভারতীয় ক্রিকেটার !!

Indian Cricketer: ভারতীয় ক্রিকেট দলের অনেক ক্রিকেটার আছেন যারা দুবার বিয়ে করেছেন। বিনোদ কাম্বলি, জাগাল শ্রীনাথ, মহম্মদ আজহারউদ্দিন, যোগরাজ সিং, দিনেশ কার্তিকের মতো অনেক ক্রিকেটার আছেন যারা দুবার বিয়ে করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

কিন্তু আজ আমরা আপনাকে এমন একজন ভারতীয় ক্রিকেটারের কথা বলতে যাচ্ছি যিনি দুবার বিয়ে করেছেন এবং দ্বিতীয়বার তাঁর থেকে 28 বছরের ছোট একটি মেয়েকে বিয়ে করেছেন। কথাটা শুনে হয়তো একটু অবাক হবেন কিন্তু এটাই সত্যি।

আসলে, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অরুণ লাল 2022 সালে তার থেকে 28 বছরের ছোট একটি মেয়েকে বিয়ে করেছিলেন। তার স্ত্রীর নাম বুলবুল সাহা। তার প্রথম স্ত্রীর নাম ছিল রীনা। কয়েক বছর আগে তাদের দুজনের বিবাহবিচ্ছেদ হয়। তিনি স্বাস্থ্য ও ব্যক্তিগত কারণ দেখিয়ে 2 জুলাই 2022-এ বেঙ্গল রঞ্জি দলের কোচের পদ থেকে পদত্যাগ করেন।

Arun Lal And His 2Nd Wife, Indian Cricketer
Arun Lal And His 2Nd Wife

তিনি তার মধুচন্দ্রিমা উদযাপন করতে কোচিং ছেড়েছিলেন বলে গণমাধ্যমে খবর রয়েছে। একটি পার্টিতে কমন ফ্রেন্ডদের মাধ্যমে দেখা হয় অরুণ ও বুলবুলের। অরুণ লাল ও বুলবুল সাহার বিয়ের পরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কলকাতার একটি হোটেলে অরুণ লালের বিয়ে হয়েছিল। বিয়ের পরের একটি ছবি ভাইরাল হয়েছিল, যেখানে অরুণ লাল বুলবুল সাহাকে চুম্বন করেছিলেন।

অরুণ লাল 1955 সালে উত্তরপ্রদেশের মোরাদাবাদে জন্মগ্রহণ করেন। অরুণও ধারাভাষ্যের ক্ষেত্রে তার হাত চেষ্টা করেছিলেন, কিন্তু 2016 সালে তিনি ক্যান্সারে আক্রান্ত হন, তারপরে তিনি মন্তব্য ছেড়ে দেন।

Arun Lal And His 2Nd Wife
Arun Lal And His 2Nd Wife

তিনি 1982 থেকে 1989 সালের মধ্যে ভারতের হয়ে মোট 16টি টেস্ট এবং 13টি ওডিআই ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে তার ব্যাট টেস্টে 729 রান এবং ওয়ানডেতে 122 রান করেছিল। টেস্টে ছয়টি হাফ সেঞ্চুরি এবং ওয়ানডেতে একটি হাফ সেঞ্চুরি করেন।

আরও পড়ুন: BCCI Awards: শামি-সহ চার জন পেলেন বোর্ডের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার, পুরস্কৃত বাংলার এই কিংবদন্তি !!

Leave a Comment