Urvashi Rautela: ঋষভ পন্থ এখন অতীত, বিরাট কোহলির চেয়ে দ্বিগুন ইনকামকারী এই খেলোয়াড়ের সঙ্গে প্রেমে মাতলেন উর্বশী !!

Urvashi Rautela: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত এবং বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে অনেক খবর ছিল। তাদের সম্পর্ক নিয়ে মিডিয়ায় তুমুল আলোচনা হয়। উর্বশীকে স্টেডিয়ামে টিম ইন্ডিয়াকে অনেকবার চিয়ার করতেও দেখা গেছে। এরপর বলা হয় দুজনেই সম্পর্কে রয়েছেন। কিন্তু পরে পন্ত এসব কথা অস্বীকার করেন এবং স্পষ্টভাবে অস্বীকার করেন। এখন উর্বশী রাউতেলাকে দেখা যাচ্ছে এক নতুন খেলোয়াড়ের সঙ্গে। এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলির থেকেও ধনী। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Urvashi Rautela
Urvashi Rautela

আসলে, উর্বশী রাউতেলা একটি নতুন প্রকল্পে কাজ করছেন। তিনি তার আসন্ন ছবি ‘NBK109’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এর জন্য, তিনি বিখ্যাত আইরিশ মিক্সড মার্শাল আর্টিস্ট এবং পেশাদার বক্সার কনর ম্যাকগ্রেগরের কাছ থেকে অ্যাকশন এবং স্টান্ট শিখছেন। তিনি তার ইনস্টাগ্রামে ম্যাকগ্রেগরের সাথে একটি ছবিও শেয়ার করেছেন।

Urvashi Rautela With Conor Mcgregor
Urvashi Rautela With Conor Mcgregor

কনর ম্যাকগ্রেগর শুধুমাত্র সর্বকালের সবচেয়ে জনপ্রিয় আইরিশ যোদ্ধা নন, এমন একজন ব্যক্তি যিনি ইউএফসি এবং মিশ্র মার্শাল আর্টের সমার্থক হয়ে উঠেছেন। তিনি ‘দ্য নটোরিয়াস’ নামেও পরিচিত। ম্যাকগ্রেগর একজন প্রাক্তন ইউএফসি লাইটওয়েট এবং ফেদারওয়েট চ্যাম্পিয়ন, তাকে প্রচারের ইতিহাসে প্রথম যোদ্ধা যিনি একই সাথে দুটি ভিন্ন ইউএফসি ওজন ক্লাসে শিরোনাম অর্জন করেছেন। রিপোর্ট অনুযায়ী, তার মোট সম্পদ $200 মিলিয়ন বলা হয়। যা টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলির মোট সম্পদের থেকে ৭৪ মিলিয়ন ডলার বেশি।

আরও পড়ুন: Shreyas Iyer: ভক্তদের জন্য দুঃসংবাদ, অনুশীলনের মাঝে চোট পেয়ে নেট ছাড়তে হল শ্রেয়সকে !!

Leave a Comment