IND vs AFG: ২৬ বল বাঁকি থাকতেই জয় সুনিশ্চিত করলো টিম ইন্ডিয়া, আফগানদের বিরুদ্ধে ভারতের একতরফা সিরিজ জয় !!

IND vs AFG: ভারত ও আফগানিস্তানের মধ্যে সিরিজের দ্বিতীয় T20 আন্তর্জাতিক ম্যাচটি ইন্দোরে খেলা হয়েছিল। এই ম্যাচে যশস্বী জয়সওয়াল (68 রান) এবং শিবম দুবে (63 অপরাজিত) এর দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে ভারত 6 উইকেটে জিতেছে। এই জয়ে ভারত সিরিজে 2-0 ব্যবধানে এগিয়ে গেল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ম্যাচের কথা বলতে গেলে, টসে জিতে আফগানিস্তানকে ব্যাট করতে আমন্ত্রণ জানান রোহিত শর্মা। আফগানিস্তান দল পুরো ওভার খেলে শেষ বলে ১৭২ রান করে অলআউট হয়ে যায়। জবাবে ভারত ১৫.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয়। শিবম দুবে টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি করেন।

Shivam Dube, Ind Vs Afg
Shivan Dube

চোটের কারণে প্রথম ম্যাচের বাইরে থাকা তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালের ব্যাট এই ম্যাচে জোরালো কথা বলেছিল। ৩৪ বল মোকাবেলা করে ৬৮ রান করেন তিনি।তবে ম্যাচ জেতার আগে কয়েক রানে আউট হন তিনি।চারের চেয়ে বেশি ছক্কা এসেছে তার ব্যাট থেকে।

Yashasvi Jaiswal, Ind Vs Afg
Yashasvi Jaiswal

এই ইনিংসে জয়সওয়াল মারেন ৫টি চার ও ৬টি ছক্কা।একই সাথে শিবম দুবে সম্পর্কে আমরা কী বলতে পারি।প্রথম ম্যাচে চার মেরে জয়ী এই ব্যাটসম্যান দ্বিতীয় ম্যাচেও ৬৩ রানের অপরাজিত ইনিংস খেলে জিতেছেন। তার অপরাজিত ইনিংসে রয়েছে ৫টি চার ও ৪টি ছক্কা।

IND vs AFG: রোহিত শর্মার বিশ্ব রেকর্ড, বেঙ্গালুরুতে উঠলো রিঙ্কু-হিটম্যান ঝড় !!

Leave a Comment