আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

SA vs IND: ভাগ্যের চাকা ঘুরতে চলেছে সরফরাজ খানের, ঋতুরাজের জায়গায় নিচ্ছেন ভারতীয় দলে এন্ট্রি !!

ভাগ্য হয়তো সরফরাজ খানের (Sarfaraz Khan) পক্ষে। IND A পক্ষের জন্য একটি আশ্চর্যজনক ডাকের পর, সরফরাজকে হয়তো দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ভারতের টেস্ট স্কোয়াডে দেখা ...

Updated on:

ভাগ্য হয়তো সরফরাজ খানের (Sarfaraz Khan) পক্ষে। IND A পক্ষের জন্য একটি আশ্চর্যজনক ডাকের পর, সরফরাজকে হয়তো দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ভারতের টেস্ট স্কোয়াডে দেখা যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদননে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রুতুরাজ গায়কওয়াড়ের (Ruturaj Gaikwad)একটি আশ্চর্যজনক চোট পাওয়ার পর IND বনাম SA টেস্ট সিরিজের জন্য 15 সদস্যের দলে একটি জায়গা দখলের জন্য তৈরি সরফরাজ।

Ruturaj Gaikwad And Sarfaraz Khan
Ruturaj Gaikwad And Sarfaraz Khan

রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad)একজন দক্ষ প্রথম-শ্রেণীর ব্যাটার যার ইনিংস ওপেনিং এবং মিডল অর্ডারে ব্যাট করার অভিজ্ঞতা রয়েছে। তবে লাল বলের ক্রিকেটে যদি কেউ নিজেকে গড়ে তুলতে পারেন, তিনি হলেন সরফরাজ খান (Sarfaraz Khan)।

মুম্বাইয়ের এই ব্যাটসমান প্রথম-শ্রেণীর ক্রিকেটে এবং সদ্য সমাপ্ত ভারত A বনাম দক্ষিণ আফ্রিকা A ম্যাচে যথাক্রমে একটি সেঞ্চুরি এবং একটি হাফ সেঞ্চুরি করে ঘরের বাইরে তার দক্ষতা দেখিয়েছেন।

Sarfaraz Khan
Sarfaraz Khan

সরফরাজ খান ভারতীয় ঘরোয়া ক্রিকেটে গত কয়েক বছরে সেরা মিডল অর্ডার ব্যাটসমান। গত সপ্তাহে দক্ষিণ আফ্রিকা A -এর বিরুদ্ধে একটি হাফ সেঞ্চুরি সহ 41টি প্রথম-শ্রেণীর ম্যাচে 71.70 এ 3657 রান করেছেন 26 বছর বয়সী সরফরাজ ।

SA vs IND: “তোমরা করলে চমৎকার, আমরা করলে বেকার ?” SA vs IND ম্যাচ ১০৭ ওভারে শেষ হতেই পিচ নিয়ে কটাক্ষ করলেন সেহওয়াগ !!

About Author

Leave a Comment