আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL জিততে হলে বিরাটকে করতে হবে এই কাজ, কিং কোহলিকে বিশেষ পরামর্শ দিলেন এই প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024-এ, বিরাট কোহলির (Virat Kohli) দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এলিমিনেটরে সঞ্জু স্যামসনের (Sanju Samson) নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস দলের কাছে ৪ উইকেটে হেরে IPL-এর বর্তমান সংস্করণ থেকে ছিটকে গেছে। প্রাথমিক পর্যায়ে টানা পরাজয় হলেও দলটি জমকালো প্রত্যাবর্তন করে টপ-৪ এ জায়গা করে নিতে পারলেও এলিমিনেটরে পরাজয়ের সাথে সাথে দলের শিরোপা জয়ের স্বপ্ন ভেঙ্গে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার IPL শিরোপা জিততে বিরাট কোহলিকে (Virat Kohli) বড় পরামর্শ দিলেন এই অভিজ্ঞ ক্রিকেটার। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু IPL 2024 থেকে বাদ পড়েছে৷ আবারও দুর্দান্ত পারফরম্যান্স করা সত্ত্বেও, বিরাট কোহলি IPL শিরোপা জয় থেকে বাদ পড়েছেন৷ এই সময়ে, ভারতীয় কিংবদন্তি সম্পর্কে একটি বড় কথা বলেছেন প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার কেভিন পিটারসেন (Kevin Pietersen) ।

টানা ১৭ তম মরসুমে শিরোপা না জেতার পর, কেভিন পিটারসেন (Kevin Pietersen) বিরাট কোহলিকে পরের মৌসুমে দল পরিবর্তনের পরামর্শ দিয়েছেন। তার মতে, অনেক খেলার মহান খেলোয়াড়রা তাদের লক্ষ্য অর্জনের জন্য দল পরিবর্তন করেছেন।

Virat Kohli And Kevin Pietersen , Ipl 2024
Virat Kohli And Kevin Pietersen

ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি IPL 2024-এর পুরো মরসুমে তার ব্যাট দিয়ে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন। এই মরসুমে, বিরাট কোহলি ১৫ ম্যাচে ৭৪১ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক রয়েছেন। এই মরসুমে, তিনি ৫টি হাফ সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি করেছেন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে টপ-৪-এ নিয়ে যাওয়ার ক্ষেত্রে তাঁর অবদান গুরুত্বপূর্ণ ছিল।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের IPL 2024-এ শিরোপা জয়ের স্বপ্ন ভেঙ্গে গেছে। আরসিবি ভক্তরা এতে খুব হতাশ, ভক্তরাও আশাবাদী যে টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি IPL 2024-এ তার দল RCB-র হয়ে শিরোপা জিততে পারবেন না।

কিন্তু ২ জুন থেকে আমেরিকাতে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এ ভাল পারফর্ম করে বিরাট টিম ইন্ডিয়াকে ট্রফি জিততে সাহায্য করে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন।

আরও পড়ুন। IPL 2024: IPL চলাকালীন এই খারাপ কাজের শাস্তি পেলেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া, পরের বছর IPL থেকে নিষিদ্ধ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.