আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: শারীরিক অবস্থায় অবনতি ঘটলো KKR মালিক শাহরুখ খানের, ফাইনালের আগেই রয়েছেন হাসপাতালে ভর্তি !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: আজ চলতি আইপিএলের কোয়ালিফায়ারের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে । এদিকে, দলের সহ-মালিক শাহরুখ খানকে নিয়ে একটি বড় খবর আসছে, মিডিয়া রিপোর্ট অনুসারে, আহমেদাবাদে একটি কোয়ালিফায়ার ম্যাচ দেখার পর শাহরুখ খানের স্বাস্থ্যের অবনতি হয়েছে। যার কারণে তাকে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কলকাতা নাইট রাইডার্স দলের সহ-মালিক এবং বিখ্যাত বলিউড অভিনেতা শাহরুখ খান ২১ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে KKR এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা কোয়ালিফায়ার ম্যাচে দলকে সমর্থন করতে এসেছিলেন।

এই সময় তার দল ম্যাচ জিতে ফাইনালে উঠেছিল, ম্যাচ শেষ হওয়ার পর তাকে পুরো স্টেডিয়ামে ঘুরে বেড়াতে দেখা যায়। এর পরে, তিনি দলের সাথে আহমেদাবাদের একটি ৫ তারকা হোটেলে যান কিন্তু পরের দিন সকালে তার স্বাস্থ্যের অবনতি ঘটে যার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

Shah Rukh Khan
Shah Rukh Khan

বলিউডের বাদশা শাহরুখ খান কোয়ালিফায়ার ১-এ তার দল কলকাতা নাইট রাইডার্সকে সমর্থন করার জন্য ২ দিন আগে আহমেদাবাদে পৌঁছেছিলেন। ম্যাচের দিন, তাকে দলের জয়ের পরে খেলোয়াড়দের সাথে উদযাপন করতে দেখা গেছে এবং তাকে পুরো স্টেডিয়াম জুড়ে ঘুরতে দেখা গেছে এবং শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

দর্শকদের সকালে অসুস্থ বোধ করে তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তার পানিশূন্যতার সমস্যা নির্ণয় করেন। খবরে বলা হয়েছে, শাহরুখ খানের স্বাস্থ্য আগের থেকে ভালো। IPL 2024-এ, পরামর্শদাতা গৌতম গম্ভীরের নির্দেশনায়, শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স পুরো মৌসুম জুড়ে দুর্দান্ত পারফর্ম করেছে এবং ফাইনালে জায়গা করে নিয়েছে।

তৃতীয়বারের মতো IPL শিরোপা জেতার থেকে মাত্র এক ধাপ দূরে শাহরুখ খানের দল KKR। এমন পরিস্থিতিতে, ২৬ মে চেন্নাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া IPL 2024-এর ফাইনাল ম্যাচের আগে যদি শাহরুখ খানের স্বাস্থ্য ভালো হয়ে যায়, তবে তাকে আবারও তার দলকে সমর্থন করতে দেখা যেতে পারে।

আরও পড়ুন। IPL 2024: নিজের ভক্তদের বড় ধাক্কা দিলেন দীনেশ কার্তিক, করলেন অবসরের ঘোষণা, আর দেখা যাবে না RCB-র জার্সিতে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.