IND vs ENG: কোহলি নেই তো কি! রোহিতকেই মাঠ শুদ্ধ লোকের মাঝে জড়িয়ে ধরলেন অনুরাগী !!

IND vs ENG: ব্যাক্তিগত কারণ বশতই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টে যুদ্ধে নামবেন না বিরাট (Virat Kohli)। ফলে হায়দরাবাদে প্রথম টেস্টে ব্রাত্যই তিনি। কোহলি নেই তো কি হয়েছে? তাঁদের অনুরাগীদের কি আটকে রাখা যায়? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

খেলা চলাকালীন বৃহস্পতিবার এক বিরাট-সমর্থক ঢুকে পড়লেন মাঠে। কোহলি সেখানে অনুপস্থিত থাকলেও জড়িয়ে ধরলেন রোহিতকে (Rohit Sharma)। নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে মাঠের এই ঘটনায় পুলিশ তাঁকে অবশ্য সঙ্গে সঙ্গে মাঠ থেকে বার করে দিতে তৎপর হয়েছে।

Ind Vs Eng
Ind Vs Eng

ভারতের ইনিংস শুরু হওয়ার আগে এই ঘটনার সম্মুখীন হয় সকলে। রোহিত সবে ব্যাট করতে নামবেন, এমন সময় ওই সমর্থক রোহিতের দিকে ছুটে গিয়ে ভারত অধিনায়কের পা জড়িয়ে ধরেন। নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে গিয়ে ওই সমর্থককে সরিয়ে দেন। আচমকা এই ঘটনায় রোহিতকেও বিব্রত দেখায়। তবে তিনি শান্তই ছিলেন। নন-স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে ছিলেন। গ্যালারিতে থাকা বাকি দর্শকেরা এতে খুবই খুশি হন। হাততালি দিয়ে ওই সমর্থককে উৎসাহ দেন তাঁরা।

বৃহস্পতিবার রোহিত টসে জেতায় সুবিধা হয়ে যায় ভারতের। রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Aswin) এবং রবীন্দ্র জাডেজার (Rabindra Jadeja) বোলিংয়ে ইংল্যান্ড অলআউট হয়ে যায় ২৪৬ রানে। দুই স্পিনারই তিনটি করে উইকেট নেন। এ ছাড়া অক্ষর পটেল এবং যশপ্রীত বুমরা (Yashprit Bumrah) দু’টি করে উইকেট নিয়েছেন। পাল্টা আগ্রাসী ব্যাটিং করে যশস্বী জয়সওয়াল। প্রথম দিনের শেষে ভারতের স্কোর ১১৯-১।

IND vs ENG: অবশেষে ভারতীয় স্কোয়াডে এন্ট্রি নিলেন সরফরাজ খান, দ্বিতীয় ম্যাচেই করবেন অভিষেক !!

Leave a Comment