আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: “আমি এই চাকরি চাই…” টিম ইন্ডিয়ার কোচ হতে চান এবি ডি ভিলিয়ার্স, BCCI-কে জানালেন অনুরোধ !!

Published on:

WhatsApp Group Join Now

প্রধান কোচ হিসাবে ভারতীয় দলের (Team India) কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ আনুষ্ঠানিকভাবে ২০২৪ সালের ২ জুন থেকে ২৯ জুনের মধ্যে অনুষ্ঠিত হওয়া T20 বিশ্বকাপের পরে শেষ হবে। তার পর এই দায়িত্ব কে সামলাবে? এ নিয়ে আলোচনা তুঙ্গে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অস্ট্রেলিয়ার রিকি পন্টিং, জাস্টিন ল্যাঙ্গার এবং CSK কোচ স্টিফেন ফ্লেমিং-এর মতো অভিজ্ঞরা টিম ইন্ডিয়ার প্রধান কোচ হতে অস্বীকার করেছেন। এ সময় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের (AB de Villiers) সঙ্গে এ বিষয়ে কথা বলা হলে তিনি বড় ধরনের বক্তব্য দেন।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে (AB de Villiers) IPL 2024-এর এলিমিনেটর ম্যাচে মন্তব্য করতে দেখা গেছে। এই সময়ে, তাকে তার দল RCB-র খারাপ পারফরম্যান্সে অসন্তুষ্ট বলে মনে হয়েছিল। সম্প্রতি, নিউজ-18-এর সাথে আলাপকালে যখন তাকে ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার বিষয়ে প্রশ্ন করা হয়েছিল।

Team India , Team India
Team India

তিনি বলেছিলেন, “এখনও কোন ধারণা নেই, আমি মনে করি আমি কোচিং উপভোগ করতে পারি কিন্তু এর কিছু উপাদান আছে যা আমাকে এখনও শিখতে হবে। “যদিও ভবিষ্যতে কিছু ঘটতে পারে।”দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের আগে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার জন্য প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং, প্রাক্তন অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার এবং CSK কোচ স্টিফেন ফ্লেমিংয়ে নাম ইতিমধ্যেই এসেছে।

এছাড়াও, ভারতীয় দলের অভিজ্ঞ গৌতম গম্ভীর, আশিস নেহরা এবং ভিভিএস লক্ষ্মণ সম্পর্কেও বলা হচ্ছে যে তারা টিম ইন্ডিয়ার কোচ হতে পারেন। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে কিংবদন্তি ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হয়।

আন্তর্জাতিক ক্রিকেটে তার পরিসংখ্যান অসাধারণ, তিনি ১১৪টি টেস্ট ম্যাচে ৮৭৬৫ রান করেছেন। ২২৮টি ODI ম্যাচে তিনি ৫৩.৫০ গড়ে ৯৫৭৭ রান করেছেন। ৭৮ টি T-20 ম্যাচে ব্যাট দিয়ে ১৬৭২ রান করার সময়, তিনি ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন।

আরও পড়ুন। Team India: রাহুল দ্রাবিড়ের পর গৌতম গম্ভীরকে হেড কোচ বানাবে টিম ইন্ডিয়া, BCCI দিলো বিশেষ অফার !!
About Author

Leave a Comment

2.