David Warner: অবসর নিয়েই স্লেজিং শুরু করেছেন ওয়ার্নার, সতীর্থ স্মিথ’কেই দিলেন গালি, ভিডিও ভাইরাল !!

David Warner: অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ওপেনার ডেভিড ওয়ার্নার, যিনি টেস্ট এবং ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, আজকাল বিগ ব্যাশ লিগে তরঙ্গ তৈরি করছেন। ডেভিড ওয়ার্নারের স্টাইল এখন বদলে গেছে। ডেভিড ওয়ার্নারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে তিনি তার প্রাক্তন সতীর্থ স্টিভ স্মিথকে স্লেজিং করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ডেভিড ওয়ার্নারের (David Warner) অবসরের পর সম্প্রতি অস্ট্রেলিয়ার নতুন টেস্ট ওপেনার করা হয়েছে স্টিভ স্মিথকে। শুক্রবার বিগ ব্যাশ লিগে খেলার একটি ম্যাচে ডেভিড ওয়ার্নারকে মাঝমাঠে স্টিভ স্মিথের কাছে গিয়ে কিছু বলতে দেখা যায়, বিগ ব্যাশ লিগে শুক্রবার সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্সের মধ্যে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

David Warner And Steve Smith
David Warner And Steve Smith

এই ম্যাচে, সিডনি সিক্সার্সের ইনিংসের শুরুতে, স্টিভ স্মিথ যখন ব্যাট করতে ক্রিজে আসেন, তখন সিডনি থান্ডার্সের খেলোয়াড় ডেভিড ওয়ার্নার (David Warner) তাকে স্লেজিং দিয়ে স্বাগত জানান। ডেভিড ওয়ার্নার স্টিভ স্মিথের কাছে গিয়ে কিছু বলতে শুরু করেন।

যদিও ডেভিড ওয়ার্নার মজার মেজাজে এই কাজটি করেছিলেন এবং বিষয়টি মোটেও গুরুতর ছিল না, কিন্তু এরপর যা ঘটল তা সবাইকে অবাক করেছে। ডেভিড ওয়ার্নারের (David Warner) স্লেজিংয়ের পর স্টিভ স্মিথ বিভ্রান্ত হন এবং ভুল শট খেলে আউট হন।

ড্যানিয়েল সামস সিডনি থান্ডার্সের হয়ে প্রথম ওভারে বোলিং করতে আসেন এবং তিনি সিডনি সিক্সার্সের উদ্বোধনী ব্যাটসম্যান স্টিভ স্মিথকে ম্যাচের প্রথম বলেই গোল্ডেন ডাকে প্যাভিলিয়নে ফেরত পাঠান। ডেভিড ওয়ার্নারের স্লেজিংয়ের পর ভুল শট খেলে আউট হন স্টিভ স্মিথ।

এই গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ম্যাচে প্রথমে ব্যাট করে সিডনি সিক্সার্স 20 ওভারে 7 উইকেটে 151 রান করে এবং সিডনি থান্ডারসকে 152 রানের লক্ষ্য দেয়। জবাবে সিডনি থান্ডার্স দল 19.5 ওভারে 132 রানে গুটিয়ে যায়। এই ম্যাচে সিডনি সিক্সার্স জিতেছে ১৯ রানে।

David Warner: ট্রফি জিতিয়েও পেলেন না সম্মান, ওয়ার্নারকে সমাজ মাধ্যমে ব্লক করলো সানরাইজার্স !!

Leave a Comment