আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : হাত উঁচিয়ে ‘ঔদ্ধত্যের’ সঙ্গে ডাক বিরাটের, আরও খেপে যান গম্ভীর- সামনে নয়া ভিডিয়ো !!

বিরাট কোহলি (Virat Kohli) হাত উঁচিয়ে এগিয়ে যাচ্ছেন। সম্ভবত বেশ রাগের সাথে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) ডাকছেন। লখনউ সুপার জায়েন্টসের হেড কোচ প্রাথমিকভাবে আসেননি। কিছুক্ষণ ...

Updated on:

বিরাট কোহলি (Virat Kohli) হাত উঁচিয়ে এগিয়ে যাচ্ছেন। সম্ভবত বেশ রাগের সাথে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) ডাকছেন। লখনউ সুপার জায়েন্টসের হেড কোচ প্রাথমিকভাবে আসেননি। কিছুক্ষণ পর দুজনকে মুখোমুখি হয়ে কিছু কথা বলতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও (পৃথকভাবে সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশ সেই ভিডিও দেখে দাবি করেছেন, গম্ভীর বিরাটের থেকে সিনিয়র হওয়ার সত্বেও চরম ঔদ্ধত্যের সাথে ডাকছিলেন। গম্ভীর সেই জন্য রেগে গিয়েছিলেন বলে তারা দাবি করতে থাকেন। আবার অনেকে বিরাটের পাশে দাঁড়িয়েছেন। যদিও বিরাট বা গম্ভীর এই বিষয়টি নিয়ে আপাতত মুখ খোলেনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সোমবার একানা স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের পর গম্ভীর এবং বিরাট ঝামেলায় জড়িয়ে পড়েন। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে। তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আরো একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে সেই ভিডিওটি গ্যালারি থেকে তোলা হয়েছে। একদম মাঠের ধারে গ্যালারি থেকে কোন সমর্থক সেই ভিডিওটি তুলেছিলেন।

দেখা গিয়েছে ওই ২৬ সেকেন্ডের ভিডিওটি, মাঠের ধারে বিরাট কয়েকজনের মধ্যে দাঁড়িয়ে আছেন। কিছুটা সামনের দিকে এগিয়ে যেতে যেতে তিনি কাউকে ডাকছেন। ততক্ষণে সেখানে আরসিবি এবং লখনউয়ের আরও একাধিক খেলোয়াড় জড়ো হয়ে গিয়েছেন। গম্ভীরও চলে এসেছেন। মুখোমুখি হয়ে দুজনকে কিছু কথা বলতে দেখা যায়। কী বলেছেন, সেটা অবশ্য বোঝা যায়নি। কিন্তু তাদের মধ্যে যে উত্তপ্ত বাক্যবিনিময় হচ্ছিল, সেটা নিয়ে কোনো রকম সন্দেহ ছিল না। অমিত মিশ্র তাদের রোখার চেষ্টা করেন। শেষ পর্যন্ত দুই দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা বিরাট এবং গম্ভীরকে সরিয়ে নিয়ে যায়।

ওই ভাইরাল ভিডিও দেখে বিরাট কে কেউ কেউ তোপ দেখাচ্ছেন। তাদের বক্তব্য, বিরাট চরম ঔদ্ধত্যের সঙ্গে ডাকছিলেন। তেমনই এক নেটিজেন বললেন, ‘গম্ভীর এই কারণেই এত রেগে গিয়েছিলেন। শুধু দেখুন যে কোহলি গম্ভীরকে কীভাবে হাত দিয়ে ডাকছিলেন। এরকমভাবে আমরা রাস্তার কুকুরদের ডাকি। একজন সিনিয়রের সাথে কোহলি এইরকম ব্যবহার করেন। গম্ভীর সেই জন্য এত রেগে গিয়েছিলেন।’ তবে কোহলির সমর্থনে কেউ কেউ মুখ খুলেছেন। তেমনই এক নেটিজেন বললেন, ‘লোকে আবার কীভাবে কাউকে ডাকবে?’

https://twitter.com/ayush_gupta45/status/1653130038412447744?t=tJMjRF8hhRWJJnlcoE19Cg&s=19

About Author