আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

INDW vs AUSW : “একারণেই হারলাম আজকে…” জয়’ নিয়ে এই মন্তব্য করে বসলেন হারমানপ্রীত !!

INDW vs AUSW, Harmanpreet Kaur : হরমনপ্রীত কৌর এবং সহ. আইসিসি নকআউটে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী, অস্ট্রেলিয়ার সাথে লড়াই করতে প্রস্তুত। মেগ ল্যানিংয়ের প্রভাবশালী অস্ট্রেলিয়ান দল চলমান ...

Published on:

INDW vs AUSW, Harmanpreet Kaur : হরমনপ্রীত কৌর এবং সহ. আইসিসি নকআউটে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী, অস্ট্রেলিয়ার সাথে লড়াই করতে প্রস্তুত। মেগ ল্যানিংয়ের প্রভাবশালী অস্ট্রেলিয়ান দল চলমান প্রতিযোগিতায় অপরাজিত এবং শিরোপার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। ভারত পরাক্রমশালী অসিদের পরাজিত করতে এবং মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠতে চাইবে। দুরন্ত ছন্দে ছিলেন হরমনপ্রীত। অর্ধশতরান করে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের জয়ের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত ক্রিজে ঢোকার মুখে রান-আউট হয়ে গেলেন হরমনপ্রীত কৌর। তারপর রীতিমতো হতাশা প্রকাশ করলেন ভারতীয় অধিনায়ক। মাঠের মধ্যেই ব্যাট ছুড়ে দেন। একাধিক রিপোর্ট অনুযায়ী, অসুস্থ হয়ে যে হরমনপ্রীত হাসপাতালে ভরতি ছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন জয় শাহ, জয় শাহের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ঘুরে বেড়াচ্ছে, যেখানে রড্রিগেস একটি বাউন্ডারি ভেঙে দেওয়ার পরে তাকে উত্তেজিত হতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে শাহ তার হৃদয় উল্লাস করছেন এবং রদ্রিগেসের জন্য হাততালি দিচ্ছেন যখন তিনি 10তম ওভারের প্রথম বলে জর্জিয়া ওয়্যারহ্যামের বোলিংয়ে একটি চার মেরেছেন। রদ্রিগেস অবশ্য তার দুর্দান্ত শটের পরে বেশিক্ষণ টিকতে পারেননি কারণ তিনি 24 বলে 43 রান করে ডার্সি ব্রাউনের কাছে আউট হন।

https://twitter.com/JunkieCricket/status/1628780135272054784?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1628780135272054784%7Ctwgr%5E511d5d94a872c6165bdeab05ec0c637b62fa1c72%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.timesnownews.com%2Fsports%2Fcricket%2Fwatch-jay-shah-all-smiles-as-jemimah-rodrigues-hits-boundary-vs-aus-in-womens-t20-wc-semi-final-article-98187735

তার অস্ট্রেলিয়া সত্যিই ভালো স্কোর পেয়েছে। এছাড়াও, বেশ কয়েকটি মিসফিল্ড ছিল, ভারত অন্তত তাদের উচিত ছিল তার চেয়ে 10 বেশি রান দিয়েছে এবং তারা মাত্র 5 রানে হেরেছে। আবারও, ভারত অসিদের বিপক্ষে একটি খেলা হেরেছে যা তাদের জেতা উচিত ছিল। অসিদের জন্য, মাঠে এটি একটি কঠিন দিন ছিল কিন্তু তারা দুর্দান্ত চরিত্র দেখিয়েছে এবং গুরুত্বপূর্ণ মুহুর্তগুলি জিতেছে। অ্যাশলে গার্ডনারের সাথে ডার্সি ব্রাউন ছিলেন দুর্দান্ত। বাকিগুলো বেশ চালু এবং বন্ধ ছিল। আশ্চর্যের বিষয় ছিল অস্ট্রেলিয়া যে পরিমাণ অতিরিক্ত বোলিং করেছে কিন্তু শেষ পর্যন্ত তাদের খরচ হয়নি।

পাওয়ারপ্লেতে ভারত প্রথমে নিচে এবং 3 ডাউনে আউট ছিল। জেমিমাহ রদ্রিগেস এবং হরমনপ্রীত কৌর তখন পাল্টা আক্রমণ করেন এবং জোয়ারকে তাদের দিকে ঘুরিয়ে দেন। জেমিমাহ রদ্রিগেস পড়ে গেলেও রিচা ঘোষের সাথে কৌর চালিয়ে যান! এটি ভারতের কাছে নেমে আসে 34-এ প্রায় 40 প্রয়োজন এবং তারপরে, কৌর খুব দুর্ভাগ্যজনকভাবে রান আউট হন। অসি বোলাররা তখন তাদের শান্ত রাখে এবং নিশ্চিত করে যে তারাই শীর্ষে এসেছে। শেষ বলে চার রান দীপ্তি শর্মার জন্য কিন্তু কাজটা হয়ে গেল এক বল আগে। ভারতের জন্য হৃদয় বিদারক যে তারা কতটা কাছাকাছি দৌড়েছিল এবং মাঠে একটি ভয়ঙ্কর দিন থাকা সত্ত্বেও লাইন ছাড়িয়ে যেতে পারত। প্রথম ইনিংসে শুরুতেই তিন উইকেট হারানো সত্ত্বেও অবিশ্বাস্য লড়াই। এই প্রচেষ্টায় তারা মাথা উঁচু করে রাখতে পারে। হরমনপ্রীত এবং জেমিমার সাথে একটি দুর্দান্ত লড়াই হায়রে শেষ পর্যন্ত কাজ করেনি । 

About Author