আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বড় ধাক্কা অস্ট্রেলিয়ার, টেস্ট সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন তারকা ফাস্ট বোলার !!

ভারত(India) এবং অস্ট্রেলিয়ার(Australia) মধ্যে আগামী ৯ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চার ম্যাচের টেস্ট সিরিজ। বরাবরই এক আলাদা উত্তেজনা ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ মানে। আর সেই ...

Updated on:

ভারত(India) এবং অস্ট্রেলিয়ার(Australia) মধ্যে আগামী ৯ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চার ম্যাচের টেস্ট সিরিজ। বরাবরই এক আলাদা উত্তেজনা ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ মানে। আর সেই কারণে এই সিরিজের দিকে সারা বিশ্বের নজর থাকবে। তবে অস্ট্রেলিয়ার জন্য বড় ধাক্কা এই টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে। চোট পেয়ে অস্ট্রেলিয়া তারকা ফাস্ট বোলার ছিটকে গেলেন ভারতের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচ থেকে। প্রথম টেস্ট থেকে চোটের কারণে ফাস্ট বোলার জস হ্যাজেলহুড (Josh Hazlewood) ছিটকে গেলেন। তিনি দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত। এই তারকা বোলার বাঁ পায়ের চোটের কারণেই কার্যত অনিশ্চিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জানুয়ারি মাসে অস্ট্রেলিয়া তারকা ফাস্ট বোলার জস হ্যাজেলহুড বাঁ পায়ে গুরুতর চোট পেয়েছিলেন সিডনি টেস্টে বল করার সময়। তিনি তারপর থেকেই কার্যত মাঠের বাইরে। এই ভারত সফরের আগে হয়তো হ্যাজেলহুড পুরোপুরি ভাবে সুস্থ হয়ে উঠবেন অস্ট্রেলিয়া দল ভেবেছিল। কিন্তু তেমনটা হয়নি, পুরোপুরি ভাবে তিনি এখনো সুস্থ হয়ে ওঠেননি। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকে সেই কারণে হ্যাজেলহুড ছিটকে গেল। এমনকি তার দ্বিতীয় টেস্ট খেলাও নিশ্চিত।

এই মুহূর্তে ভারতে পৌঁছে অস্ট্রেলিয়া দল বেঙ্গালুরুর কাছে আলুরে পুরোদমে অনুশীলন করছে। কিন্তু হ্যাজেলহুড অনুশীলনে একদিনও বল করতে পারেনি। এমনকি অনুশীলনও তিনি পুরো দমে করতে পারছেন না। তিনি সাজঘরে ফিরে যাচ্ছেন হালকা ট্রেনিং করেই।

এদিন হতাশ হ্যাজেলহুড জানিয়েছিলেন, “সম্ভাবনা নেই প্রথম টেস্টে খেলার। হাতে কয়েকদিন থাকলেও মনে হচ্ছে না তার মধ্যে সুস্থ হতে পারব বলে। চেষ্টা করছি দ্বিতীয় টেস্টে খেলার। প্রস্তুতির জন্য আরো কিছু সময় পাবো। আশা করছি বোলিং অনুশীলন মঙ্গলবার থেকে শুরু করতে পারব।”

About Author
2.