আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuzvendra Chahal: T20 বিশ্বকাপের আগেই দারুণ খবর পেলেন যুজবেন্দ্র চাহাল, পরিবারে আসতে চলেছে নতুন সদস্য!!

Updated on:

WhatsApp Group Join Now

Yuzvendra Chahal: ১জুন থেকে শুরু হতে চলেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। দ্বিতীয়বার টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন নিয়ে টিম ইন্ডিয়াও তাতে অংশ নিতে নিউইয়র্কে পৌঁছেছে। তবে এর আগে ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল সম্পর্কিত একটি খুব বড় খবর বেরিয়ে আসছে। কিছু গণমাধ্যমে দাবি করা হচ্ছে, খুব শীঘ্রই বাবা হতে চলেছেন চাহাল। যদিও এই বিষয়ে যুজবেন্দ্র চাহালের তরফে এখনও কোনও মন্তব্য আসেনি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত এই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত তাদের প্রথম ম্যাচ খেলবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৫ জুন। যেহেতু এই ম্যাচটি নিউইয়র্কে অনুষ্ঠিত হবে, পুরো ভারতীয় দল নিউইয়র্কে পৌঁছেছে। নিজের তীক্ষ্ণ স্পিন দিয়ে বড় ব্যাটসম্যানদের ফাঁকি দেওয়া যুজবেন্দ্র চাহালও তাঁর স্ত্রী ধনশ্রীকে নিয়ে নিউইয়র্কে পৌঁছেছেন। তবে এরই মধ্যে কিছু গণমাধ্যমে দাবি করা হচ্ছে ধনশ্রী অন্তঃসত্ত্বা। এর পর আবারও শিরোনামে এসেছেন এই জুটি।

এই খবরটি মিডিয়ায় আসার সাথে সাথে চাহালের ভক্তরা তার জন্য খুব খুশি বলে মনে হয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় তাকে অভিনন্দন জানাতে দেখা গেছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত চাহাল বা ধনশ্রীর তরফ থেকে কোনও বিবৃতি আসেনি, তবে এই প্রতিবেদনটি সত্য প্রমাণিত হলে এই বড় টুর্নামেন্টে লেগ স্পিনার চাহালের দায়িত্ব থাকবে দ্বিগুণ। একটি বোলিংয়ে ভালো পারফর্ম করার দায়িত্ব এবং দ্বিতীয়টি ধনশ্রীর বিশেষ যত্ন নেওয়ার দায়িত্ব।

Yuzvendra Chahal
Yuzvendra Chahal

সোমবার, ভারতীয় দলের তিন খেলোয়াড়কে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে, যার মধ্যে রয়েছে আভেশ খান, যুজবেন্দ্র চাহাল এবং যশস্বী জয়সওয়াল। এ সময় যুজবেন্দ্র চাহালকে তার স্ত্রী ধনশ্রীর সঙ্গে দেখা যায়। নিউইয়র্কে উড়ে যাওয়ার আগে এই দম্পতির যে ছবিগুলি সামনে এসেছে, তার ভিত্তিতে অনুমান করা হচ্ছে যে ধনশ্রী খুব শীঘ্রই মা হতে চলেছেন।

আসলে, নিউইয়র্ক যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে চাহালের সঙ্গে মাতৃত্বকালীন পোশাকে দেখা গিয়েছিল ধনশ্রীকে। তার পরনে ছিল কালো রঙের ফুল প্রিন্ট করা পোশাক। সাধারণত যে কোনো অভিনেত্রীকে শুধুমাত্র গর্ভাবস্থায় মাতৃত্বকালীন পোশাকে দেখা যায়। তাই এমন পরিস্থিতিতে গণমাধ্যমের প্রতিবেদন সত্য প্রমাণিত হওয়ার সম্ভাবনা বেড়েছে।

ভারতীয় দল ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পরে এখনও কোনও আইসিসি শিরোপা জিততে পারেনি, তাই এই খরা শেষ করতে টিম ইন্ডিয়া এই বড় টুর্নামেন্টে নামবে। যুজবেন্দ্র চাহালের জন্যও এটি একটি সুবর্ণ সুযোগের চেয়ে কম নয়, কারণ এখন পর্যন্ত চাহাল ভারতের হয়ে কোনো টেস্ট ম্যাচ খেলেনি বা টি-টোয়েন্টি বিশ্বকাপে কোনো ম্যাচও খেলেনি।

যদিও তিনি ২০২২ সালে দলের একটি অংশ ছিলেন, তবে তাকে পুরো টুর্নামেন্টে বসে থাকতে হয়েছিল। সমস্ত চোখ চাহালের পারফরম্যান্সের দিকে, যিনি আইপিএলে আরআরের পক্ষে খুব অর্থনৈতিকভাবে বোলিং করে রোহিত ব্রিগেডে জায়গা পেয়েছিলেন। ভারতীয় দলকে যদি দ্বিতীয়বার টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন হতে হয়, তাহলে এই স্পিন বোলারের পারফরম্যান্স খুবই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন। Yuzvendra Chahal: বিশ্বকাপ সুযোগ না পেয়ে দেশ ছাড়লেন চাহাল, নাম লেখালেন এই দেশের জার্সিতে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.