আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuzvendra Chahal: বিবাহ বার্ষিকীতে উদ্দাম নাচ চাহাল ও ধনশ্রীর, ভিডিও নিমেষে ভাইরাল !!

Yuzvendra Chahal: ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মা, যিনি একজন নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার, তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী উদযাপন করতে তাদের হৃদয়ের বিষয়বস্তুতে ...

Updated on:

Yuzvendra Chahal: ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মা, যিনি একজন নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার, তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী উদযাপন করতে তাদের হৃদয়ের বিষয়বস্তুতে নাচলেন। এই দিনে, 22 ডিসেম্বর, 2020, প্রেমিকরা বিয়ে করেছিলেন এবং এই জীবন একসাথে কাটাতে “হ্যাঁ” বলেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তারা ধনশ্রীর সাথে একটি নাচের ভিডিও শেয়ার করেছে ক্যাপশনে, “একবার সহযোগিতার জন্য, আমি 3 বছরের অবিরাম সমর্থন দিয়ে একে অপরকে টিজ করতে চাই। যখন ভি মোকা মিলতা হ্যায়, হাম, মি. চাহাল কে সাথ, নাচ করনা হ্যায় অর আজ তো বনথা হ্যায়। শুভ বার্ষিকী।”

IPL 2024: “কোনো প্লেয়ারই নেই…” চেন্নাই দলে রোহিতকে ট্রেড করতে নারাজ CSK’র CEO, করলেন বেফাঁস মন্তব্য !!

Dhanashree Verma And Yuzvendra Chahal
Dhanashree Verma And Yuzvendra Chahal | Twitter

আপনি যদি না জানেন, যুজবেন্দ্র (Yuzvendra Chahal) শুধুমাত্র ধনশ্রীর সাথে দেখা করেছিলেন কারণ তিনি নাচ শিখতে চেয়েছিলেন, এমন একটি দক্ষতা যা তার ছিল না। 2020 সালে করোনভাইরাস মহামারীর প্রথম তরঙ্গের সময় তারা প্রথম সোশ্যাল মিডিয়া অ্যাপ ইনস্টাগ্রামে একে অপরের সাথে কথা বলেছিল। অ্যাপে তার ভিডিও দেখার পরে, চাহাল ধনশ্রীকে মেসেজ করেছিলেন যে তিনি তার কাছ থেকে কিছু পদক্ষেপ শিখতে চান।

তারপর তারা দুজনেই একে অপরের সাথে অনেক কথা বলতে শুরু করে এবং অবশেষে দেখা হয়। সময় নষ্ট না করে ধনশ্রীকে প্রস্তাব দেন চাহাল। টিআরএস-এর সাথে একটি সাক্ষাত্কারে, চাহাল উল্লেখ করেছেন যে তিনি ধনশ্রীকে বলেছিলেন যে তিনি তাকে দীর্ঘ সময়ের জন্য ডেট করতে চান না তবে বিয়ে করতে চান।

ধানুশ্রী অবশ্যই এই প্রস্তাবে অবাক হয়েছিলেন, কিন্তু তিনি দেখেছিলেন যে চাহাল তার সম্পর্কে কত সহজ এবং স্পষ্টভাবে কথা বলেছেন। তিনি চাহাল এবং তার মনোভাব পছন্দ করেন এবং হ্যাঁ বলার সিদ্ধান্ত নেন। 22 ডিসেম্বর, ইউজি এবং ধনশ্রী বিবাহের মঞ্চে প্রবেশ করে এবং বিয়ে করেন। তিন বছর কেটে গেছে এবং প্রেম বাড়তে থাকে, দম্পতির পোস্ট করা ভিডিও দ্বারা প্রমাণিত।

Dhanashree Verma And Yuzvendra Chahal
Dhanashree Verma And Yuzvendra Chahal | Twitter

এটাও বলা উচিত যে ধনশ্রী চাহালকে চিনতেও পারেননি যখন ক্রিকেটার নাচের পাঠের জন্য তার কাছে গিয়েছিলেন। ধনশ্রী একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে চাহাল যখন আন্তর্জাতিক ক্রিকেট খেলতে শুরু করেছিলেন তখন তিনি ক্রিকেট দেখা বন্ধ করেছিলেন। তাই ভারতীয় খেলার সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না।

যাইহোক, যখন তিনি চাহালের সাথে দেখা করেন, ধনশ্রী তারকা স্পিনারকে পছন্দ করেন এবং শীঘ্রই প্রেমে পড়েন। আজ, ধনশ্রী চাহালের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং তারা দুজনেই একে অপরকে সমর্থন করে। চাহালকে বিশ্বকাপের জন্য ওয়ানডে দল থেকে বাদ দেওয়া হলে ধনশ্রী তার স্বামীর প্রতি সমর্থন দেখিয়েছিলেন। বলা বাহুল্য, চাহাল এবং ধনশ্রী ভারতের অন্যতম সুখী এবং সবচেয়ে অনুপ্রেরণামূলক ক্রিকেট দম্পতি।

Yuzvendra Chahal: বিশ্বকাপ সুযোগ না পেয়ে দেশ ছাড়লেন চাহাল, নাম লেখালেন এই দেশের জার্সিতে !!

About Author

Leave a Comment

2.