World Cup 2023: “রোহিত-বিরাট দের থেকে…” বিশ্বকাপের মাঝেই পাকিস্তানি ক্যাপ্টেনের তীব্র প্রশংসা, করলেন এই মন্তব্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) প্রত্যেকটি দলের অর্ধেকের বেশি ম্যাচ খেলে নিয়েছে। যেখানে ভারতীয় ক্রিকেট দল সর্বপ্রথম রয়েছে পয়েন্ট তালিকায়। পাশাপাশি ভারতীয় দল এখনো পর্যন্ত একটিও ম্যাচ পরাজিত হয়নি। পাশাপাশি শীর্ষ চারে আরও রয়েছে, পরপর দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া দল।

Pakistan Cricket Team, World Cup 2023
Pakistan Cricket Team

কিন্তু এই ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) তালিকায় প্রথম চারে নেই পাকিস্তান দল। এই পয়েন্ট টেবিলের পাকিস্তানি দল রয়েছে ৬ নম্বর স্থানে। অবাক করা বিষয় হলো এই তালিকায় একদম অন্তিম স্থানে রয়েছে গতবারের বিশ্বকাপ জয়ী দল ইংল্যান্ড। কিন্তু এরই মাঝে পাকিস্তানি দলের অধিনায়ক বাবার আজম (Babar Azam) রোহিত বিরাটদের নিয়ে করলেন বড় মন্তব্য।

Babar Azam, World Cup 2023
Babar Azam

একটি সংবাদমাধ্যমে বাবর বলেছেন, “আমি বিরাট কোহলি, রোহিত শর্মা এবং কেন উইলিয়ামসনের ব্যাটিং দেখতে পছন্দ করি। তাদের মধ্যে সবথেকে দুর্দান্ত ব্যাপার হলো, তারা কীভাবে দলকে কঠিন পরিস্থিতি এবং পরিস্থিতি থেকে বের করে আনে। কারণ এই জিনিসগুলি অনেক গুরুত্বপূর্ণ। আর এটাই আমি তাদের কাছ থেকে শেখার চেষ্টা করি।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

Leave a Comment