আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “ধারাবাহিক ভাবে রান…” বিশ্বকাপ শুরুর আগেই বিরাট কোহলিকে সেরার তকমা লাগলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন এই মন্তব্য !!

Updated on:

WhatsApp Group Join Now

সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar) দ্বারা T20 বিশ্বকাপ ২০২৪-এর ১৫ জন সদস্যের ভারতীয় দলের নির্বাচন বিতর্ক এবং বিতর্কের জন্ম দেবে নিশ্চিত। এবার মেগা ইভেন্টের আগে বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে বড় বিবৃতি দিয়েছেন সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar)। যার পর সবাই অবাক। কোহলি সম্বন্ধে কি বললেন মাঞ্জরেকর ? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সঞ্জয় মাঞ্জরেকার (Sanjay Manjrekar) বলেছেন, “আমি মনে করি না T20 ক্রিকেটে একজন অ্যাঙ্করের কোনো ভূমিকা আছে, বিশেষ করে যদি আপনি প্রথমে ব্যাট করেন। আপনি যদি একজন বোলারকে সম্মান করতে যাচ্ছেন কারণ আপনি কয়েকটি উইকেট হারিয়েছেন এবং আপনি কয়েকটি সহজ ওভার মিস করেছেন, তাহলে সেই ক্ষতি স্থায়ী। একমাত্র চিন্তার বিষয় হল, বড় ম্যাচ আসুক, বিরাট নিজেই এর দায়িত্ব নেবেন।”

Virat Kohli
Virat Kohli

মাঞ্জরেকর আরও বলেছিলেন, “আপনি দেখতে পাচ্ছেন যে সমস্ত বড় খেলায় এটি ঘটছে; ভারতীয় ক্রিকেটে তার যে ধরনের মর্যাদা রয়েছে, তাই তিনি মুক্তভাবে ব্যাট করার চেয়ে দীর্ঘ সময় ব্যাট করতে বাধ্য বোধ করেন। রোহিত শর্মা এটা করবেন, তার উচ্চতা যাই হোক না কেন; এটা আমরা ৫০ ওভারের বিশ্বকাপে দেখেছি। যখন সেমিফাইনাল এবং ফাইনালের কথা আসে, আমি বিরাট কোহলিকে নিয়ে চিন্তিত নই।”

T20 বিশ্বকাপের পরিসংখ্যান অনুযায়ী এখনও পর্যন্ত বিশ্বকাপে খেলা ২৭টি ম্যাচে ২৫ ইনিংসে ১১৪১ রান করেছেন বিরাট কোহলি (Virat Kohli) । এই সময়কালে তার গড় ছিল ৮১.৫০ এবং স্ট্রাইক রেট ছিল ১৩১.৩০। T20 বিশ্বকাপে বিরাট কোহলির নামে ১৪টি হাফ সেঞ্চুরি রয়েছে। T20 বিশ্বকাপে এখন পর্যন্ত বিরাট ১১৪১ রান করেছেন যার মধ্যে রান তাড়া করতে গিয়ে ৫১৮ রান করেছেন তিনি।

আরও পড়ুন। Virat Kohli: ২০২৪ সালের পর তিনটি ফর্ম্যাট থেকে অবসর নেবেন বিরাট কোহলি, চাঞ্চল্য ভারতীয় ক্রিকেটে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.