আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Indian Cricket Team: চাকরি হারালেন রাহুল দ্রাবিড়, এই অভিজ্ঞর হাতে উঠতে চলেছে টিম ইন্ডিয়ার দায়িত্ব !!

WhatsApp Group Join Now Indian Cricket Team: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার ...

Updated on:

WhatsApp Group Join Now

Indian Cricket Team: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team
Indian Cricket Team

পাশাপাশি, চলতি ২০২৩ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team) এখনো পর্যন্ত কোনো দলের কাছে পরাজিত হয়নি। এমন দুর্দান্ত পারফরমেন্সের পরিপেক্ষিতে ভারতীয় দল পরপর পাঁচটি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকায় একদম শীর্ষে রয়েছে। এক কথায় খুবই অসাধারণ ছন্দে রয়েছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)।

Rahul Dravid,Indian Cricket Team
Rahul Dravid

কিন্তু এরই মাঝে ভারতীয় ক্রিকেট (Indian Cricket Team) শিবিরে উঠে আসলো বড় খবর। ভারতীয় ক্রিকেট দলের বর্তমান কোচ হলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। বহুদিন ধরেই দ্রাবিড় (Rahul Dravid) দলের ভালো এবং খারাপের সঙ্গে যুক্ত রয়েছে। কিন্তু এবার তার দায়িত্ব শেষ হতে চলেছে।

Vvs Laxman,Indian Cricket Team
Vvs Laxman

২০২৩ বিশ্বকাপের পরেই ঘরের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে ভারত অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধে মাঠে নামবে। যেখানে একটি সংবাদ মাধ্যমে জানা গিয়েছে, অজি দলের বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজে রাহুল দ্রাবিড় (Rahul Dravid) নয় ভারতীয় দলের প্রধান কোচ হিসাবে নিযুক্ত করা হবে ভিভিএস লাক্সমন (VVS Laxman) কে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.