IND vs ENG: চাপ বাড়লো ভারতীয় শিবিরে, প্রথম ২ টেস্ট খেলবেন না কোহলি !!

IND vs ENG: বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি 25 জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম 2 ম্যাচ খেলবেন না। তিনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (BCCI) অনুরোধ করেছিলেন, যা বোর্ড গ্রহণ করেছে। আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি আজ 22 জানুয়ারি অযোধ্যায় পৌঁছেছিলেন, যেখানে তিনি অনেক বিশিষ্ট ব্যক্তিত্বের সাথে রাম লল্লার অভিষেক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এরই মধ্যে এ খবর আসে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ব্যক্তিগত কারণ দেখিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম দুই টেস্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ৩৫ বছর বয়সী বিরাট কোহলি। বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (BCCI) ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রথম দুটি টেস্ট থেকে সরে দাঁড়ানোর অনুরোধ করেছিলেন। বিরাট অধিনায়ক রোহিত শর্মা, টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের সাথে কথা বলেছেন এবং জোর দিয়েছেন যে দেশের প্রতিনিধিত্ব করা সবসময়ই তার সর্বোচ্চ অগ্রাধিকার, তবে কিছু ব্যক্তিগত পরিস্থিতির কারণে তিনি সিরিজের প্রথম 2 ম্যাচ খেলতে পারবেন না।

Virat Kohli, Ind Vs Eng
Virat Kohli

বোর্ডের জারি করা বিবৃতি অনুসারে, ‘বিসিসিআই তার সিদ্ধান্তকে সম্মান করে এবং বোর্ড ও টিম ম্যানেজমেন্ট তারকা ব্যাটসম্যানকে তাদের সমর্থন বাড়িয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন হোম টেস্ট সিরিজে প্রশংসনীয় পারফর্ম করার জন্য দলের বাকি সদস্যদের সামর্থ্যের ওপর আস্থা রয়েছে। বিসিসিআই মিডিয়া এবং ভক্তদের অনুরোধ করেছে এই সময়ে বিরাট কোহলির গোপনীয়তাকে সম্মান করতে এবং তার ব্যক্তিগত কারণ নিয়ে অনুমান করা এড়াতে। টেস্ট সিরিজে আসন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় ভারতীয় ক্রিকেট দলের মনোযোগী হওয়া উচিত। শীঘ্রই বিরাট কোহলির বদলি ঘোষণা করা হবে।

বিরাট এখন পর্যন্ত তার ক্যারিয়ারে 113টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং 29টি সেঞ্চুরি এবং 30টি হাফ সেঞ্চুরির সাহায্যে মোট 8848 রান যোগ করেছেন। এছাড়াও, তিনি 292টি ওডিআই আন্তর্জাতিক ম্যাচে 13848 রান করেছেন, রেকর্ড 50টি সেঞ্চুরি করেছেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১টি সেঞ্চুরি ও ৩৭টি হাফ সেঞ্চুরির সাহায্যে ৪০৩৭ রান করেছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম 2 টেস্টের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, জাসপ্রিত বুমরাহ (সহ-অধিনায়ক) এবং আভেশ খান।

IND VS ENG: “ইংল্যান্ডের বাজবল থাকলে আমাদের…” টেস্ট সিরিজের আগে ইংরেজদের সতর্ক করলেন সুনীল গাভাস্কার !!

Leave a Comment