আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“যব ভি কোই লড়কী …” IPL 2024 শুরুর আগেই আনন্দে নাচ শুরু রিংকুর, ভিডিও ভাইরাল !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) 17 তম মরসুম 22 মার্চ থেকে শুরু হতে চলেছে। টুর্নামেন্ট শুরুর আগে সব ফ্র্যাঞ্চাইজি বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করছে যাতে ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) 17 তম মরসুম 22 মার্চ থেকে শুরু হতে চলেছে। টুর্নামেন্ট শুরুর আগে সব ফ্র্যাঞ্চাইজি বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করছে যাতে খেলোয়াড়দের মধ্যে বন্ধন আরও দৃঢ় হয়। একই ধারাবাহিকতায়, 2-বারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (KKR)ও তার খেলোয়াড়দের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল, যাতে দলের প্রায় সব খেলোয়াড় অংশগ্রহণ করে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একই অনুষ্ঠানের একটি ভিডিওও সামনে এসেছে, যেখানে ব্যাটসম্যান রিঙ্কু সিংকে একটি ভিনটেজ বলিউড গানে নাচতে দেখা যাচ্ছে। তার সঙ্গে কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকেও গানের সুরে নাচতে দেখা গেছে।

Rinku Singh762768851263020498, , &Quot;যব ভি কোই লড়কী ...&Quot; Ipl 2024 শুরুর আগেই আনন্দে নাচ শুরু রিংকুর, ভিডিও ভাইরাল !!

আসলে, কলকাতা নাইট রাইডার্স নিজেই তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে রিংকু সিং বলিউডের গান ‘যব ভি কোই লডকি দেখান মেরা দিল ইয়ে বোলে ওলে, ওলে ওলে…’- এই সময়ে দলের কোচ চন্দ্রকান্ত পণ্ডিতও রিংকুকে সমর্থন করছেন।

দুজনের জুগলবন্দী বেশ দর্শনীয় লাগছে। পাশে দাঁড়িয়ে থাকা অন্যান্য সতীর্থরাও তার নাচের প্রশংসা করছে এবং প্রশংসা করছে। এই ভিডিও ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। আপনি নীচের এই চমৎকার ভিডিওটি দেখতে পারেন –

আইপিএল 2023-এ, রিংকু সিং কলকাতা নাইট রাইডার্সের হয়ে খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছিলেন। গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচে শেষ ওভারে টানা ৫টি ছক্কা মেরে দলকে স্মরণীয় জয় এনে দেন। কয়েক মাস পরে, তিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেকের সুযোগও পান। রিংকু এই সুযোগের পুরো সদ্ব্যবহার করেন এবং দুর্দান্ত খেলেন।

Img 20240322 164028197765466710085055, , &Quot;যব ভি কোই লড়কী ...&Quot; Ipl 2024 শুরুর আগেই আনন্দে নাচ শুরু রিংকুর, ভিডিও ভাইরাল !!

জানুয়ারিতে আফগানিস্তানের বিপক্ষেও অনেক রান করেছিলেন তিনি। সিরিজের শেষ ম্যাচে মাত্র ৩৯ বলে ২ চার ও ৬ ছক্কায় ৬৯ রানের অপরাজিত ইনিংস খেলেন রিংকু। রিংকু তার ছোট ক্যারিয়ারে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। ভারতের হয়ে খেলা 17 টি-টোয়েন্টি ম্যাচে তিনি 36.61 গড়ে 2380 রান করেছেন এবং 148.10 এর বিস্ফোরক স্ট্রাইক রেট করেছেন। এই সময়ের মধ্যে ১৫টি হাফ সেঞ্চুরিও এসেছে তার ব্যাট থেকে। এমন পরিস্থিতিতে, কেকেআর ভক্তরা আশা করছেন যে রিংকু সিং আইপিএল 2024-এ তার ফর্ম অব্যাহত রাখবেন।

Google, , &Quot;যব ভি কোই লড়কী ...&Quot; Ipl 2024 শুরুর আগেই আনন্দে নাচ শুরু রিংকুর, ভিডিও ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment