“ওই লোকেরা দায়ী নয়…” CSK’র দুর্বলতা নিয়ে আবেগে উপচে পড়লেন সুরেশ রায়না, করলেন বেফাঁস মন্তব্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস (সিএসকে) এই মরসুমে বড় পরিবর্তন নিয়ে মাঠে নামতে চলেছে। মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি), যিনি দলকে 5 বার চ্যাম্পিয়ন করেছেন, অধিনায়কত্ব ছেড়েছেন এবং আইপিএল 2024 এর তরুণ ওপেনার রুতুরাজ গায়কওয়াদকে হলুদ জার্সি দলের নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় এমএস ধোনিকে নিয়ে বড় বক্তব্য দিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন খেলোয়াড় সুরেশ রায়না। মাহির ব্যাটিং নিয়ে নিজের মতামত দিয়েছেন এবং দলের সবচেয়ে বড় দুর্বলতাও তুলে ধরেছেন তিনি।

Img 20240323 1450464951830802202297417, , &Quot;ওই লোকেরা দায়ী নয়...&Quot; Csk'র দুর্বলতা নিয়ে আবেগে উপচে পড়লেন সুরেশ রায়না, করলেন বেফাঁস মন্তব্য !!

37 বছর বয়সী সুরেশ রায়না, তার সাম্প্রতিক বিবৃতিতে, এমএস ধোনিকে আপার অর্ডারে ব্যাট করার আবেদন করেছিলেন। তিনি বলেন, মাহি পুরোপুরি ফিট এবং ভালো ফর্মেও আছেন। এমন পরিস্থিতিতে অন্তত ৫ ওভার ব্যাট করা উচিত। রায়না বলল,

“সর্বোত্তম জিনিস হল তাকে ফিট দেখাচ্ছে এবং সে ভালো ফর্মে আছে। তবে আমি তাকে আরও উঁচুতে ব্যাটিং করতে দেখতে চাই। শুধু শেষ দুই ওভার নয়, পুরো বিশ্ব তাকে পাঁচ ওভার ব্যাটিং দেখতে চায়। যখন সে ক্রিজে আসবে, তখন তার স্থির হতে কিছুটা সময় লাগবে এবং তারপরে আপনি তার হেলিকপ্টার শট উপভোগ করবেন।”

তিনি আরও বলেছেন, “এবার তিনি অধিনায়ক হবেন না, তাই এটি তার জন্য একটি বড় আইপিএল হবে। তিনি আশা করবেন যে সিএসকে তার উত্তরাধিকার আরও চালিয়ে যাবে। তবে এটি তখনই ঘটবে যখন দলের অন্য খেলোয়াড়রা যেমন রুতুরাজ গায়কওয়াড়, শিবম দুবে এবং ড্যারিল মিচেল তাদের দায়িত্ব পালন করবেন।

Img 20240323 1453143304307733487089242, , &Quot;ওই লোকেরা দায়ী নয়...&Quot; Csk'র দুর্বলতা নিয়ে আবেগে উপচে পড়লেন সুরেশ রায়না, করলেন বেফাঁস মন্তব্য !!

যখন সুরেশ রায়নাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে চেপাউকে আইপিএল 2024-এর উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর চেন্নাইকে হারাতে পারবে কি না, তিনি বেশ আশ্চর্যজনক বিবৃতি দিয়েছিলেন। রায়না বলল,

“আমি মনে করি RCB-এর কাছে CSK কে হারানোর দল আছে। এছাড়াও, যে দলই CSK-এর বিরুদ্ধে খেলবে তারা বলবে যে ধোনি নয়, ঋতুরাজ দলের অধিনায়ক এবং এটি প্রতিপক্ষ দলের মনোবল বাড়াতে পারে।

চেপাউকের মাটিতে চেন্নাই সুপার কিংসের রেকর্ড বেশ চমৎকার। এখানে খেলা ৬৪ ম্যাচের মধ্যে ৪৫টিতে জিতেছে হলুদ জার্সিধারী দল। এমন পরিস্থিতিতে আরসিবির পক্ষে এখানে জেতা সহজ হবে না।

Google, , &Quot;ওই লোকেরা দায়ী নয়...&Quot; Csk'র দুর্বলতা নিয়ে আবেগে উপচে পড়লেন সুরেশ রায়না, করলেন বেফাঁস মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment