আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই ভারতীয় দলে দুর্দান্ত ম্যাচ উইনারকে নিযুক্ত করল BCCI, জেতাবেন প্রতিটি ম্যাচ !!

Updated on:

WhatsApp Group Join Now

২ জুন আমেরিকা এবং কানাডার মধ্যে খেলার মধ্য দিয়ে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হবে । যেখানে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন নিউইয়র্কে খেলা আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মেগা ইভেন্টে প্রচার শুরু করবে। অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে নিউইয়র্কে পৌঁছেছে টিম ইন্ডিয়ার একটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার নিউইয়র্কে ভারতীয় দলের এক শক্তিশালী খেলোয়াড়ের টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার খবর সামনে এসেছে। ২০২৪ সালের T-20 বিশ্বকাপে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ভারতীয় ভক্তদের সেই খেলোয়াড়ের কাছ থেকে উচ্চ প্রত্যাশা রয়েছে। ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের কিছু খেলোয়াড় এবং সমর্থক স্টাফ আমেরিকা পৌঁছেছেন।

বাকি খেলোয়াড়রাও শিগগিরই আমেরিকায় দলের সঙ্গে যোগ দেবেন। এদিকে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াডে সহ-অধিনায়ক হিসেবে অন্তর্ভুক্ত হওয়া শক্তিশালী খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) খবরও সামনে আসছে।

Hardik Pandya, T20 World Cup 2024
Hardik Pandya

খবর অনুযায়ী, হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) এখন নিউইয়র্কে টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছেন। ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিককে ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সাথে নিউইয়র্কে যেতে দেখা যায়নি। এর পরে এই আপডেটটি বেরিয়ে এসেছে যে হার্দিক পান্ডিয়া আজকাল লন্ডনে রয়েছেন এবং তিনি সেখান থেকে সরাসরি নিউইয়র্কে দলের সাথে যোগ দেবেন।

এখন যদি সর্বশেষ প্রতিবেদনটি বিশ্বাস করা হয় তবে হার্দিক দলে যোগ দিয়েছেন। এই দিনগুলিতে, তার স্ত্রী নাতাশার সাথে হার্দিকের বিবাহবিচ্ছেদের খবরও ঘুরছে, যদিও হার্দিক বা নাতাশার পক্ষ থেকে এই বিষয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

ভক্তরা বলছেন যে হার্দিক পান্ডিয়ার এবারের IPL তেমন ভালো না হলেও, ২০২৪ সালের T-20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করার সময় তিনি বল খেলবেন। এবং ব্যাট উভয়ের সাথেই বিস্ময়কর কাজ করতে দেখা যাবে। দলের শিরোপা জয়ে তিনি বড় ভূমিকা রাখতে পারেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই ২ দলের মধ্যে হতে চলেছে T20 বিশ্বকাপের ফাইনাল, চমকপ্রদ ভবিষ্যদ্বাণী সুনীল গাভাস্কারের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.