আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: আয়ারল্যান্ডের মতন দুর্বল দলের বিরুদ্ধে ৫ মিনিটও পিচে পারেননি টিকতে, পাকিস্তানের বিরুদ্ধে আগেই হবেন টিম থেকে আউট !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) আয়ারল্যান্ডের বিরুদ্ধে শুরু করেছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া বল এবং ব্যাট দিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে এবং আইরিশ দলকে ৮ উইকেটে পরাজিত করে। এদিকে প্রথম ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি ভারতীয় দলের একজন শক্তিশালী খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পরে, কিছু ভক্তদের মধ্যে এটি দ্রুত আলোচনা করা হচ্ছে যে ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড়কে। আসন্ন ম্যাচে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে। T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) সালের ৫ জুন ভারত ও আয়ারল্যান্ডের (IND vs IRE) খেলায় টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদবের পারফরম্যান্স খুবই খারাপ ছিল।

ভারতীয় ব্যাটসম্যান এই ম্যাচে ৪ বল মোকাবেলা করেন এবং একটি বড় শট খেলার চেষ্টা করতে গিয়ে মাত্র ২ রানের ব্যক্তিগত স্কোরে আউট হন। এর পরে বলা হচ্ছে T20 বিশ্বকাপের আসন্ন ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। তাদের জায়গায় একজন শক্তিশালী খেলোয়াড়কে দলে জায়গা দেওয়া যেতে পারে।

T20 World Cup 2024: Haris Rauf
Haris Rauf

T20 বিশ্বকাপ ২০২৪-এর প্রথম ম্যাচেই ফ্লপ হওয়ার পর, প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়ার আশঙ্কায় রয়েছেন ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। ভক্তরা বিশ্বাস করেন যে সূর্যকুমার যাদবের বর্তমান ফর্ম মেগা ইভেন্টে ভারতীয় দলের জন্য উদ্বেগের বিষয়।

এমনকি IPL ২০২৪-এর সময়ও ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। ভবিষ্যতে যদি তিনি এরকম কিছু করেন, তাহলে ভারতীয় টিম ম্যানেজমেন্ট তার জায়গায় উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ব্যাটসম্যান হিসেবে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে রাখতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: “জিততে পারবো কিনা ঠিক…” বিশ্বকাপ নিয়ে চিন্তিত কোচ দ্রাবিড়, করলেন বেফাঁস মন্তব্য !!
About Author

Leave a Comment

2.