আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “জিততে পারবো কিনা ঠিক…” বিশ্বকাপ নিয়ে চিন্তিত কোচ দ্রাবিড়, করলেন বেফাঁস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হতে চলেছে। নিউইয়র্কে ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) মুখোমুখি হবে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোম্পানি। তবে এর আগে ভারতীয় দলের বিশ্বকাপ জেতা নিয়ে বড় বক্তব্য দিয়েছেন দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়া চ্যাম্পিয়ন হতে পারবে কি না তা জানিয়ে দিয়েছেন তিনি! আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল অর্থাৎ ICC সাথে কথা বলার সময়, রাহুল দ্রাবিড় (Rahul Dravid) বলেছিলেন যে ভারতীয় নির্বাচকরা ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য একটি দল বেছে নিয়েছে, যার চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

ভারতীয় প্রধান কোচ বলেছেন, “আমাদের একটা ভালো দল আছে। আমি মনে করি আমরা একটি দুর্দান্ত দল তৈরি করেছি। এতে কিছু অভিজ্ঞ খেলোয়াড়ও আছেন, যারা আগেও বড় টুর্নামেন্ট খেলেছেন। এই ধরণের পরিবেশে আমার একটি দুর্দান্ত ট্র্যাক রেকর্ড রয়েছে এবং এই দলে কিছু নতুন শক্তি ইনজেক্ট করা ভাল। যারা এই টুর্নামেন্টগুলির কোনও দ্বারা প্রভাবিত হতে পারে না। যদি তুমি ভালো খেলো তাহলে আমি মনে করি আমাদের এমন একটা দল আছে যারা অবশ্যই টুর্নামেন্ট জিততে পারবে। অনেক সময় আলোচনা হয় যে আমরা দীর্ঘদিন ধরে আইসিসির কোনো ইভেন্ট জিততে পারিনি।”

Rahul Dravid, T20 World Cup 2024
Rahul Dravid

রাহুল দ্রাবিড় টিম ইন্ডিয়াকে সমর্থন করেছিলেন এবং বলেছিলেন যে যদিও ভারত গত ৮-১০ বছরে কোনও ICC ইভেন্ট জিততে পারেনি। কিন্তু এটাও ভুলে গেলে চলবে না যে টিম ইন্ডিয়া প্রায় সব টুর্নামেন্টের ফাইনাল বা সেমিফাইনালে উঠতে সফল হয়েছে। রাহুল দ্রাবিড় দাবি করেছেন, “কিন্তু ভারত ধারাবাহিকভাবে এই ধরনের টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনালে উঠতে সক্ষম হয়েছে। এটি ভারতীয় দলের গভীরতা এবং মানের একটি দুর্দান্ত উদাহরণ।

পাশাপাশি মন্তব্য করে আরও বলেছেন, “অনেক দল ফলাফলের ধারাবাহিকতার দিক থেকে সেই স্তরের সাফল্য অর্জন করতে সক্ষম হয়নি। “আপনি নিজেকে খুব ভাল অবস্থানে রাখতে পারেন যদি আপনি আশা করেন যে দিনে পারফর্ম করতে সক্ষম হবেন। আমরা এবার নিজেদের ভালো অবস্থানে রাখতে চাই। আশা করি খেলোয়াড়রা ভালো পারফর্ম করতে পারবে যখন এটা সত্যিই গুরুত্বপূর্ণ।”

আরও পড়ুন। T20 World Cup 2024: দীর্ঘ ১৭ বছরের অপেক্ষার হবে অবসান, যুবরাজের মত এই ম্যাচ উইনারের জাদুতেই T20 বিশ্বকাপ জিততে চলেছে টিম ইন্ডিয়া !!
About Author

Leave a Comment

2.