আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: T20 বিশ্বকাপ চলাকালীন বিরাট কোহলির বিরুদ্ধে বড় অভিযোগ করলেন ঋষভ ঋষভ পন্থ, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) প্রায় দেড় বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে শক্তিশালী প্রত্যাবর্তন করেছেন। IPL-এ তার বিস্ফোরক ব্যাটিংয়ের পরে, পন্থ (Rishabh Pant) ২০২৪ বিশ্বকাপেও তার ঝড়ো ব্যাটিং দিয়ে ভক্তদের রোমাঞ্চিত করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপের ম্যাচে বিরাট কোহলি (Virat Kohli) ওপেন করার সময় তিন নম্বরে ব্যাট করতে আসছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। এদিকে, বিরাট কোহলিকে নিয়ে পন্থের কিছু বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই বক্তব্য শুনে রেগে যেতে পারেন কিং কোহলি।

ঋষভ পন্থ, যিনি IPL ২০২৪-এ ফিরেছেন, তার খেলা এবং বক্তব্যের জন্য ক্রমাগত শিরোনামে রয়েছেন। ২০২৪ T20 বিশ্বকাপে আমেরিকা যাওয়ার আগে ইন্ডিয়া টিভির বিখ্যাত টক শো আপ কি আদালতে পৌঁছেছিলেন। এই শোতে, তিনি পরিষ্কারভাবে বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কিত প্রশ্নের উত্তর দিয়েছেন।

অ্যাঙ্কর বলেন, “বিরাট আপনাকে শান্ত থাকতে বলেছিলেন কিন্তু আপনি শান্ত হননি।”
এ বিষয়ে পন্থ বলেন, “তিনি আমাকে শান্ত হতে বলেন কিন্তু তিনি নিজে দুষ্টুমি করতে থাকেন।”

শোতে, অ্যাঙ্কর যখন ঋষভ পন্থকে জিজ্ঞাসা করেছিলেন যে,“আপনি কেন বিরাট কোহলিকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে চাচা বলছেন? বিরাট কি এর জন্য আপনাকে তিরস্কার করেন?”

Rishabh Pant
Rishabh Pant

এতে ঋষভ বলেন, “আমার সামনে আসার আগেই আমি সেখান থেকে কেটে পড়ি।” এছাড়াও, বিরাটকে উত্যক্ত করার প্রশ্নে, পন্ত তার হাস্যকর স্টাইল এবং কোহলির সাথে তার দৃঢ় বন্ধনের উল্লেখ করেছেন।

ইনজুরির কারণে প্রায় দেড় বছর ক্রিকেটের বাইরে থাকার পর পন্থ যখন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসেন, তখন ভক্তরা সম্ভবত বিশ্বাস করেননি যে তিনি আবার পুরানো পন্থের মতো পারফরমেন্স দেখাবেন।

ঋষভ পন্থ ভক্ত ও বিশেষজ্ঞদের অবাক করে দিয়েছেন এবং তার ফিটনেস ও ফর্ম দিয়ে প্রমাণ করেছেন যে তিনি চোট কাটিয়ে আরও শক্তি নিয়ে ক্রিকেটে ফিরেছেন। IPL২০২৪-এ তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, ঋষভ পন্থকে T20 বিশ্বকাপ ১০২৪-এর জন্য টিম ইন্ডিয়াতে নির্বাচিত করা হয়েছিল।

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ের জন্য কঠিন পিচে ঝড়ো হাফ সেঞ্চুরি করেন।
এরপর আয়ারল্যান্ডের বিপক্ষেও ২৬ বলে অপরাজিত ৩৬ রান করেন তিনি। এই ২ ইনিংস দিয়ে, তিনি দেখিয়েছেন যে এই বিশ্বকাপে তিনি ভারতীয় দলের মিডল অর্ডারের জন্য কতটা গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন। Rishabh Pant: সৌন্দর্যের পাশাপাশি এই বিষয়ে অভিজ্ঞ ঋষভ পন্থের গার্লফ্রেন্ড, উপার্জন করেন কোটি কোটি টাকা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.