আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের দলে আর্শদীপকে জায়গা দিয়ে ভুল করলেন অজিত আগারকার, সুযোগ পেলেন না এই বোলার !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা ২০২৪ সালের ২ জুন থেকে শুরু হওয়া T-20 বিশ্বকাপের জন্য ৩০ এপ্রিল ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছিলেন। এই সময়ে, তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংও (Arshdeep Singh) রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৪-এ তার বর্তমান ফর্মের দিকে তাকিয়ে, ভক্তরা বিশ্বাস করেন যে একজন ভারতীয় খেলোয়াড় যিনি IPL দুর্দান্ত পারফর্ম করেছেন তার জায়গায় জায়গা পাওয়া উচিত ছিল। তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং (Arshdeep Singh) আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেয়েছেন।

এ নিয়ে নির্বাচকদের ওপর ক্ষুব্ধ কিছু ভক্ত। ভক্তদের মতে, পাঞ্জাব কিংসের (PBKS) হয়ে খেলার সময় IPL ২০২৪-এ আরশদীপ সিংয়ের পারফরম্যান্স খুবই সাধারণ ছিল। রাজস্থান রয়্যালসের (RR) হয়ে খেলার সময় ভারতীয় বোলার সন্দীপ শর্মা (Sandeep Sharma) তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

Arshdeep Singh And Sandeep Sharma
Arshdeep Singh And Sandeep Sharma

অনুরাগীদের মতে, আরশদীপের পরিবর্তে সন্দীপ শর্মার (Sandeep Sharma) ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পাওয়া উচিত ছিল। টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং IPL ২০২৪-এ তেমন পারফর্ম করতে পারেননি।

প্রত্যাশিত হিসাবে, তিনি ১৪টি ম্যাচে মোট ১৯টি উইকেট নিয়েছিলেন কিন্তু এই সময়ে তিনি অত্যন্ত ব্যয়বহুল বলে প্রমাণিত হন এবং ১০.০৩ ইকোনমিতে রান খরচ করেন। যেখানে সন্দীপ শর্মা ১০টি ইনিংসে বোলিং করেছেন এবং ১৩টি উইকেট নিয়েছেন এবং ৮.১৮ ইকোনমিতে বোলিং করেছেন। এই কারণে, ভক্তরা বিশ্বাস করেন যে তার টিম ইন্ডিয়ার T-20 বিশ্বকাপ ২০২৪ স্কোয়াডে থাকা উচিত ছিল।

২০২৪ সালের ২ জুন থেকে শুরু হওয়া T-20 বিশ্বকাপের জন্য, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলকে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হচ্ছে। টিম ইন্ডিয়া গ্রুপ পর্বে পাকিস্তান (Pakistan) , আয়ারল্যান্ড (Ireland) , মার্কিন যুক্তরাষ্ট্র (USA) এবং কানাডার (Canada) সাথে রয়েছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের (Ireland) বিরুদ্ধে টুর্নামেন্টে অভিযান শুরু করবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই ২ দলের মধ্যে হতে চলেছে T20 বিশ্বকাপের ফাইনাল, চমকপ্রদ ভবিষ্যদ্বাণী সুনীল গাভাস্কারের !!
About Author

Leave a Comment

2.