অধিনায়কত্বের ঔদ্ধত্য দেখালেন হার্দিক পান্ডিয়া, মালিঙ্গার প্রতি এমন ন্যক্কারজনক আচরণের ভিডিও হল ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা ম্যাচে প্রচুর চার ও ছক্কা ছিল। এই ম্যাচে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ডও ভেঙে যায়। মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ হারার পর আবারও বিতর্কের মুখে পড়েছেন দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। হার্দিক ম্যাচে খুব সাধারণ অধিনায়কত্ব করেছিলেন। কিন্তু ইতিমধ্যে, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার পরে মুম্বাই ভক্তরা হার্দিকের উপর আরও বেশি ক্ষুব্ধ হয়ে উঠেছে এবং তাকে গালিগালাজ করছে।

Img 20240328 181004 16900738893947259383, Hardik Pandya, অধিনায়কত্বের ঔদ্ধত্য দেখালেন হার্দিক পান্ডিয়া, মালিঙ্গার প্রতি এমন ন্যক্কারজনক আচরণের ভিডিও হল ভাইরাল !!
Image: Hardik Pandya

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ভিডিও। এই ভিডিওতে লাসিথ মালিঙ্গা এবং কাইরন পোলার্ড দুজনকেই চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। মালিঙ্গাকে চেয়ার থেকে তুলে নেওয়ার সময় হার্দিক পান্ডিয়া প্যাড নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এখন তার আচরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা নিয়ে ভক্তরা তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। হার্দিকের এই আচরণে সবাই খুব ক্ষুব্ধ এবং তার প্রচুর সমালোচনা করছেন।

Img 20240328 1810049033864946731747796, Hardik Pandya, অধিনায়কত্বের ঔদ্ধত্য দেখালেন হার্দিক পান্ডিয়া, মালিঙ্গার প্রতি এমন ন্যক্কারজনক আচরণের ভিডিও হল ভাইরাল !!
Image: Hardik Pandya

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার জন্য এটি তার দ্বিতীয় পরাজয়। মুম্বাই ইন্ডিয়ান্স এখনও আইপিএল 2024-এ তাদের জয়ের খাতা খুলতে পারেনি। নিজেদের দ্বিতীয় ম্যাচে মুম্বাই বোলাররা বাজেভাবে পরাজিত হয়। এই পুরো ম্যাচে 33টি ছক্কা মারা হয়েছে যা নিজের মধ্যে একটি রেকর্ড। ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা এবং হেনরিক ক্লাসেন হায়দ্রাবাদের হয়ে দুর্দান্ত ব্যাটিং করে রেকর্ড ২৭৭ রান করেন। মুম্বাই ইন্ডিয়ান্সের পরবর্তী ম্যাচ রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১ মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

Google, Hardik Pandya, অধিনায়কত্বের ঔদ্ধত্য দেখালেন হার্দিক পান্ডিয়া, মালিঙ্গার প্রতি এমন ন্যক্কারজনক আচরণের ভিডিও হল ভাইরাল !!
সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন | হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় বিবৃতি এই অভিজ্ঞ ব্যক্তির, তবে কি আবারও  MI -এর অধিনায়ক রোহিত শর্মা?

Leave a Comment